শুক্রবার ২৫শে মে ২০১৮ সকাল ০৮:২৯:১১

Print Friendly and PDF

প্রথম দেখায় নারীর যে বিষয় লুকিয়ে দেখে পুরুষ


লাইফস্টাইল ডেস্ক:

প্রকাশিত : বুধবার ২৮শে মার্চ ২০১৮ সন্ধ্যা ০৭:৩৯:০১, আপডেট : শুক্রবার ২৫শে মে ২০১৮ সকাল ০৮:২৯:১১,
সংবাদটি পড়া হয়েছে ৪১৫ বার

প্রথম প্রেম, প্রথম প্রিয়জনের সঙ্গে দেখা, প্রথম বিয়ে, প্রথম সন্তান। সব কিছুর মধ্যে একটা অন্যরকম আবেদন থাকে। আর পুরুষরা সব সময় নারীদের লুকিয়ে দেখতে পছন্দ করেন।

আপনি জানেন কি প্রথম দেখায় নারীদের যেসব বিষয় লুকিয়ে দেখতে পছন্দ করেন পুরুষরা। বিষয়টি অনেকের কাছে অদ্ভুত মনে হতে পারে। তবে বিষয়টি কিন্তু আসলেই সত্যি।

চোখ
প্রত্যেকটি মানুষের চেহারা একটি অন্যতম সৌন্দর্য আকর্ষণ হচ্ছে চোখ। চোখ নিয়ে রয়েছে হাজারো কথা,কবিতা ও গান। তাই চোখের যত্ন না নিলে হয়। চোখ আপনার যেমনই হোক, তাকেও সাজিয়ে তুলুন।

হাসি
সুন্দর হাসি মানুষের চেহারার সৌন্দর্য বাড়ায় আবার আপনাকে প্রাণবন্তও দেখাবে।পুরুষরা প্রথম দেখায় নারীদের হাসির বিষয়টি খুব ভলোভাবেই খেয়াল করেন। তবে ইনোসেন্ট স্মাইলও পছন্দও করেন পুরুষরা। তবে ব্যঙ্গাত্মক হাসি একটু কম হাসলেই ভালো।

চুল
শুধু সুন্দর মুখশ্রী নয়, বলে নারী সুন্দর চুলে।তাই নারীদের সব সময় নিজের চেহারার সঙ্গে মানানসই করে হেয়ার কার্ট করা উচিত।তাই পুরুষদের চোখে নিজের সুন্দরভাবে উপস্থাপন করতে নজরকাড়া হেয়ার স্টাইল রাখুন।

ব্যবহার
সব সময় সবার সঙ্গে ভালো ব্যবহার করবেন।বিনয়ী ও ভদ্র হবেন।আর কোনো ব্ষিয়ে মাথা গরম করবেন না।সব সময় কুল থাকার চেষ্টা করবেন।

গ্রুমিং
সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন এবং ওয়েল ড্রেসড হওয়াটাই কিন্তু বাধ্যতামূলক, যদি আপনার লক্ষ্যে আপনি পৌঁছাতে চান।

হাঁটা
হাঁটা মধ্যে মানুষের অনেক সৌন্দর্য ফুটে ওঠে।বিশেষ করে নারী যখন হাঁটেন তখন তার দিকে বেশির ভাগ মানুষের দৃষ্টি থাকে।তাদের হাটার মধ্যে সৌন্দর্য ফুটে ওঠে।তাই ভালো পোশাকের সঙ্গে কিন্তু আপনার হাঁটার স্টাইলও ভালো হতে হবে।

বুদ্ধিমত্তা
আপনি যদি সহজ-সরল প্রকৃতির হন তকে কথা বলুন ভেবেচিন্তে। সম্পর্ক তৈরি হয় সহজেই কিন্তু আপনার বুদ্ধি তাকে ধরে রাখার ক্ষেত্রে প্রধান এবং শেষ কথা।