রবিবার ২২শে এপ্রিল ২০১৮ ভোর ০৫:০৩:১১

Print Friendly and PDF

মোতাহার সভাপতি, এমদাদ সম্পাদকশ্রীপুর অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন


শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

প্রকাশিত : বুধবার ৩১শে জানুয়ারী ২০১৮ রাত ১০:৫৯:৫২, আপডেট : রবিবার ২২শে এপ্রিল ২০১৮ ভোর ০৫:০৩:১১,
সংবাদটি পড়া হয়েছে ৪৭৫ বার

শ্রীপুর অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহীর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক আজকালের খবর ও বিডি টাইমস৩৬৫.কমের মোতাহার হোসেন খানকে সভাপতি এবং দৈনিক ভোরের দর্পণ ও সময়ের সংবাদ২৪.কমের এমদাদুল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় শ্রীপুর অনলাইন প্রেসক্লাবের আয়োজিত সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

১৯ সদস্য বিশিষ্ট ঘোষিত ২০১৮-২০১৯ সালের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. জামাল উদ্দিন(দৈনিক নবরাজ), সহ-সভাপতি সোলায়মান মোহাম্মদ (দৈনিক ডেসটিনি ও আজকের বাংলা খবর.কম) ও আব্দুল আজিজ (দৈনিক প্রাইম), সহ-সাধারণ সম্পাদক মোশারফ হোসাইন তজু (দৈনিক খবরপত্র ও শ্রীপুর বার্তা.কম), যুগ্ম সম্পাদক এস.এম তানজিদ আশরাফ (দৈনিক নবচেতনা ও শীর্ষনিউজ২৪.কম), সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (দৈনিক বর্তমান ও বিডি জার্নাল.কম), সহ-সাংগঠনিক সম্পাদক মো.রাজিবুল হাসান (দৈনিক প্রতিদিনের সংবাদ), কোষাধক্ষ্য সাইফুল আলম সুমন (দৈনিক আমার বার্তা ও সিটিজি ক্রাইম নিউজ), দপ্তর সম্পাদক ইমরান হাসান সরকার (দৈনিক প্রাণের বাংলাদেশ ও এপিভি বাংলা নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আদনান মামুন (আজকের প্রভাত ও স্বাধীনকন্ঠ বিডি), তথ্য ও গবেষণা সম্পাদক সাঈদ চৌধুরী (বিডি ল.কম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ছিদ্দিকুর রহমান (মোহনা সংবাদ ও সমকাল নিউজ২৪.কম), ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান (ভোরের সময়)।

এছাড়াও আলফাজ সরকার আকাশ (দৈনিক আমার সময় ও বিডি নিউজ হাউজ), মোহাম্মদ আলী বাবুল (জরুরী সংবাদ), শেখ মো.জসিম উদ্দিন (আলোকিত সকাল), ও এস.এম জহিরুল ইসলামকে (দৈনিক খবর বাংলাদেশ) কার্যকরী সদস্য করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।