সোমবার ২০শে আগস্ট ২০১৮ রাত ০৩:২৫:২০

Print Friendly and PDF

জাবিতে অর্থনীতি বিভাগের ৪ শিক্ষকের বিদায় সংবর্ধনা


মুহাম্মদ মূসা // জাবি প্রতিনিধি:

প্রকাশিত : শনিবার ২৩শে জুলাই ২০১৬ সন্ধ্যা ০৬:২৮:৪৯, আপডেট : সোমবার ২০শে আগস্ট ২০১৮ রাত ০৩:২৫:২০,
সংবাদটি পড়া হয়েছে ১৭১১২ বার

সময়নিউজ ডট নেট:
ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চার শিক্ষক ও এক কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার সকাল ১১টয় সমাজ বিজ্ঞান অনুষদে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে তাদেরকে এই সংবর্ধনা দেয়া হয়।

বিদায়ী শিক্ষকদের মধ্যে রয়েছেন অধ্যাপক ড. খন্দকার মুস্তাহিদুর রহমান (সাবেক উপাচার্য), অধ্যাপক ড. আব্দুল বায়েস (সাবেক উপাচার্য), অধ্যাপক ড. ইসমাইল হোসেন এবং অধ্যাপক ড. মো. তাজুল ইসলাম (সাবেক উপ-উপাচার্য)। বিদায়ী কর্মকর্তা ছিলেন পরিমল চন্দ্র সরকার।

সহকারি অধ্যাপক নাহিদ সুলতানার উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ আমজাদ হোসেন। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ স্বনামধন্য শিক্ষকদের সহযোগীতায় আজ দেশে আন্যতম সম্মানের স্থান দখল করে আছে। তাদের অধ্যাপনা, লেখালেখি, অনুপ্রেরণা আমাদের গভীরভাবে অনুপ্রাণিত করে।’ অনুষ্ঠানে অধ্যাপক আনু মুহাম্মদ বলেন, ‘ শ্রদ্ধেয় শিক্ষকদের জ্ঞান সাধনা আর আদর্শ আমাদের পাথেয় হয়ে থাকবে। ’

অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য থেকে আরও বক্তব্য রাখেনঅধ্যাপক মো. নুরুল হক, অধ্যাপক ড. মো. আমির হোসেন (ডীন, সমাজবিজ্ঞান অনুষদ), অধ্যাপক ড. খন্দকার মো. আশরাফুল মুনিম, সহযোগী অধ্যাপক জনাব শরমিন্দ নীলোর্মী, সহযোগী অধ্যাপক জনাব আসরারুল ইসলাম চৌধুরী, সহযোগী অধ্যাপক জনাব শফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক জনাব আমীন মাসুদ আলী, সহকারী অধ্যাপক জনাব আয়শা সিদ্দিকা প্রমুখ।

এছাড়া শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক জনাব লায়লা হাসিন, সহযোগী অধ্যাপক জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সহযোগী অধ্যাপক জনাব মো. লুৎফর রহমান শিশির, সহকারি অধ্যাপক জনাব মো.শাহজাহান, জনাব এ এইচ এম শহীদ শামি, জনাব মো. আলাউদ্দিন, জনাব নুসরাত আফরোজ তানিয়া প্রমুখ। প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন মো. মাহফুজুর রহমান এবং আশিকুর রহমান আপেল।