সোমবার ২২শে জানুয়ারী ২০১৮ সন্ধ্যা ০৬:২২:৪১

Print Friendly and PDF

মগবাজার-মৌচাক ফ্লাইওভার পুরোপুরি খুলছে বৃহস্পতিবার


নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত : বুধবার ২৫শে অক্টোবর ২০১৭ রাত ১০:০০:৪৫, আপডেট : সোমবার ২২শে জানুয়ারী ২০১৮ সন্ধ্যা ০৬:২২:৪১,
সংবাদটি পড়া হয়েছে ২৫৮ বার

সময়নিউজ ডট নেট:
ঢাকা: দীর্ঘ প্রতীক্ষিত মগবাজার-মৌচাক ফ্লাইওভার পুরোপুরি খুলছে আগামীকাল বৃহস্পতিবার। গত বছর এ ফ্লাইওভারের দুটি অংশ খুলে দেওয়া হয়। বাকি ছিল একটি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শান্তিনগর-মালিবাগ-কাকরাইল ও রাজারবাগ অংশের উদ্বোধন করবেন।

উদ্বোধনের কারণে বৃহস্পতিবার মৌচাক থেকে মগবাজার রেলক্রসিং পর্যন্ত সড়ক কয়েক ঘণ্টার জন্য বন্ধ থাকবে। উদ্বোধন শেষে সড়কটি খুলে দেওয়া হবে। এ সময় বিকল্প সড়ক ব্যবহার করতে নগরবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

ডিএসসিসি জানিয়েছে,দুপুর ১২টায় মৌচাক পয়েন্টে ফ্লাইওভারের উদ্বোধনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত হবেন। প্রধানমন্ত্রী ফ্লাইওভারের উদ্বোধন করবেন। মৌচাক পয়েন্টের অনুষ্ঠানে ডিএসসিসির মেয়র সাঈদ খোকন ছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য,সংসদ সদস্যসহ বিশিষ্টি ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

উদ্বোধন অনুষ্ঠানকে কেন্দ্র করে মৌচাক এলাকায় ব্যাপক গণজমায়েতের সম্ভাবনা রয়েছে। এ জন্য মৌচাক থেকে মগবাজার রেলক্রসিং পর্যন্ত সড়কটি সকাল থেকে বন্ধ রাখা হবে।

অনুষ্ঠান শেষে পুরো ফ্লাইওভার নগরবাসীর জন্য খুলে দেওয়া হবে।