বৃহঃস্পতিবার ২৩শে নভেম্বর ২০১৭ সকাল ০৭:৪৪:৫২

Print Friendly and PDF

ওবায়দুল কাদেরকে মিষ্টি খাওয়ালেন বদি


জেলা সংবাদদাতা:

প্রকাশিত : মঙ্গলবার ১২ই সেপ্টেম্বর ২০১৭ সকাল ১০:৩৯:৫০, আপডেট : বৃহঃস্পতিবার ২৩শে নভেম্বর ২০১৭ সকাল ০৭:৪৪:৫২,
সংবাদটি পড়া হয়েছে ২৩৫ বার

সময়নিউজ ডট নেট:
কক্সবাজার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে মিষ্টি খাইয়েছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি। আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ঝুঁকিতে থাকা আলোচিত এই সংসদ সদস্যের সঙ্গে দলের সাধারণ সম্পাদকের এমন আন্তরিকতায় কপালে ভাজ পড়েছে এই আসনে মনোনয়ন প্রত্যাশীদের।

সূত্রে জানা গেছে, সোমবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান ওবায়দুল কাদের। পরিদর্শন শেষে একই গাড়িতে কক্সবাজার ফিরেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও এমপি বদি।

পথে উখিয়া স্টেশনে গাড়ি থামিয়ে ওবায়দুল কাদেরকে উখিয়ার বিখ্যাত নুরুর দোকানের মিষ্টি খাওয়ান এমপি বদি। এ ঘটনায় এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের কপালে ভাজ পড়েছে।

এর আগে চলতি বছরের জুনের প্রথম দিকে কক্সবাজার জেলার টেকনাফ-শাহপরীর দ্বীপ সড়ক দিয়ে ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্ত এলাকায় যাওয়ার সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্থানীয় সংসদ সদস্য আবদুর রহমান বদিকে একহাত নেন। ওবায়দুল কাদের তাকে উদ্দেশ করে বলেন, ‘দুই দুইবার এমপি হইলা। কিন্তু সামান্য ক্ষতিগ্রস্ত সড়ক ঠিক করতে পারলা না। জনগণের এই ভোগান্তির জন্য তোমার শিক্ষা পাওয়া উচিত। আর যাই হোক তোমাকে আগামীবার আর নমিনেশন দেয়া হবে না।’

দলের সাধারণ সম্পাদকের এ ঘোষণায় পরদিন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পরপরই আবদুর রহমান বদির নির্বাচনী এলাকা উখিয়া ও টেকনাফে বইতে শুরু করে স্বস্তির বাতাস। খবরটা শুনে বদিবিরোধী শিবির আনন্দে ফেটে পড়ে। অনেকেই মিষ্টি বিতরণ করে উল্লাস করেন।