মঙ্গলবার ১৮ই ডিসেম্বর ২০১৮ রাত ০৮:৫৬:১৮

Print Friendly and PDF

আগামী সপ্তাহেই বিয়ে করছেন জাস্টিন বিবার ও হেইলি ব্লাডউইন


বিনোদন ডেস্ক:

প্রকাশিত : সোমবার ১৭ই সেপ্টেম্বর ২০১৮ সকাল ০৮:৩৩:০৪, আপডেট : মঙ্গলবার ১৮ই ডিসেম্বর ২০১৮ রাত ০৮:৫৬:১৮,
সংবাদটি পড়া হয়েছে ৩১০ বার

২০১৫ সাল থেকে মডেল হেইলি ব্লাডউইনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মার্কিন রকস্টার জাস্টিন বিবার। কিছুদিন আগে বাগদানও সেরেছেন তারা। অনলাইন দুনিয়ায় বলা হচ্ছে, হেইলি ব্লাডউইনের সঙ্গে লুকিয়ে বিয়েটাও সেরে ফেলেছেন মার্কিন পপস্টার। তবে না, তারা এখনও বিয়ে করেননি।

বিয়ের আগে ম্যারেজ রেজিস্ট্রেশনের জন্য আবেদন করতে কোর্ট হাউসে গিয়েছিলেন জাস্টিন ও হেইলি। তারা হাত ধরাধরি করে কোর্ট হাউস থেকে বের হতেই তাদের বিয়ের খবর ছড়িয়ে পড়ে। তবে বিষয়টি স্পষ্ট করেছেন হেইলি ব্লাডউইন।

এ প্রসঙ্গে হেইলি ব্লাডউইন বলেছেন, আমি জানি না, কীভাবে এ ধরনের খবর ছড়াচ্ছে? আমি কিন্তু এখনও বিবাহিত নই।

এদিকে টিএমজেড-এর সংবাদের জানানো হয়েছে, গত বৃহস্পতিবার ম্যারেজ ব্যুরো অফিসে রেজিস্ট্রেশনের আবেদনপত্রও পূরণ করেছেন তারা। সেখানে জাস্টিন নাকি হেইলিকে কাঁদতে কাঁদতে বলেন, আমি তোমায় বিয়ের জন্য আর অপেক্ষা করতে পারছি না, বেবি।

বলা হচ্ছে, আগামী সপ্তাহেই কানাডাতে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন জাস্টিন বিবার ও হেইলি ব্লাডউইন।

তবে এর আগে বাগদানের বিষয়টিও জাস্টিন বিবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি। জাস্টিনের বাবা ইনস্টাগ্রামে ছেলের একটি স্থিরচিত্র শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছিলেন। শেয়ার করা ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমার জীবনের পরবর্তী অধ্যায় অনেক সুন্দর হোক।' সেই সময় বলা হয়েছিল, জাস্টিন বিবার শিগগিরই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতার তারিখ জানাবেন।