বৃহঃস্পতিবার ২২শে নভেম্বর ২০১৮ বিকাল ০৪:৩১:০৪

Print Friendly and PDF

দুই উইকেট পড়ে গেছে, আরও পড়বে: কাদের


নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত : বুধবার ১৭ই অক্টোবর ২০১৮ বিকাল ০৪:২৯:৩৫, আপডেট : বৃহঃস্পতিবার ২২শে নভেম্বর ২০১৮ বিকাল ০৪:৩১:০৪,
সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্য ফ্রন্ট একটি জগাখিচুড়ি দল। এ ফ্রন্টের ৭ দফা দাবি অবান্তর, অবাস্তব ও অসাংবিধানিক। তাদের দুই উইকেট পড়ে গেছে। আরও অনেক উইকেট পড়বে, অপেক্ষা করুন।

বুধবার দুপুর ১টার দিকে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সের পূজামণ্ডপ পরিদর্শন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির অনেক জ্যেষ্ঠ নেতা আছেন কিন্তু তাদেরকে বাদ দিয়ে দলটি ড. কামাল হোসেনের কাঁধে ভর করলো কেনো তা বোধগম্য নয়।

তিনি বলেন, আমাদেরও ১৪ দল আছে। জাতীয় পার্টি আমাদের সাথে আছে। জাকের পার্টি ও বাম দলগুলো আমাদের জোটে আসতে চায়। আমরা আমাদের ওয়ার্কিং কমিটিতে তাদেরকে জোটে আসার ব্যাপারে সিদ্ধান্ত নেবো। রাজনীতিতে অনেক মেরুকরণ হবে। কখনও মেকিং হবে কখনও বেকিং হবে। মেকিং ও বেকিং চলতে থাকবে। এটাকে আমরা স্বাগত জানাই।

হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, সারা বাংলাদেশে শারদীয় দুর্গোৎসব বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে উদযাপিত হচ্ছে। শন্তিপূর্ণভাবে এ উৎসব পালনে সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পনাদের আশ্বস্ত করতে চাই যে, আপনাদের যেকোনো সংকটময় মুহূর্তে শেখ হাসিনা ও আওয়ামী লীগ আপনাদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা আমাদের দলীয় নেতা-কর্মীদেরও নির্দেশ দিয়েছি ২৪ ঘণ্টা আপনাদের পাশে থাকার জন্য।’

পূজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার মিলন কান্তি মজুমদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল, হিন্দু, বৌদ্ধ ও খ্রীস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক বাবু অরবিন্দু ভৌমিকসহ আরও অনেকে।