বুধবার ২৪শে অক্টোবর ২০১৮ রাত ১২:২৩:১৯

Print Friendly and PDF

ডায়মন্ড ওয়ার্ল্ড বেইলি রোড শাখার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত


নিউজ ডেস্ক:

প্রকাশিত : সোমবার ২৭শে জুন ২০১৬ রাত ০৮:২৩:২৩, আপডেট : বুধবার ২৪শে অক্টোবর ২০১৮ রাত ১২:২৩:১৯,
সংবাদটি পড়া হয়েছে ৯০৮ বার

সময়নিউজ ডট নেট:
ঢাকা: ডায়মন্ড ওয়ার্ল্ডের বেইলি রোড শাখার শো-রুমের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পণ্য কিনলেই ক্রেতারা পাবেন নিশ্চিত উপহার। ঈদ কেনাকাটায় ১ কেজি  স্বর্ণসহ ২০ লাখ টাকা ক্যাশ ব্যাক অফার লুফে নেয়ার সুযোগ। আরো থাকছে ডায়মন্ডের যে কোনো পণ্য কিনলে ৩০% ছাড়। এই অফারটি চলবে আগামী ঈদুল ফিতর পর্যন্ত।

গত ২৬ জুন রোববার সন্ধ্যায় ডায়মন্ড ওয়ার্ল্ডের বেইলি রোডের গোল্ড প্লাসের ২য় তলায় অবস্থিত শো-রুমে আগত গ্রাহক এবং আমন্ত্রিত অতিথিদের নিয়ে বর্ণাঢ্য আয়োজনে দ্বিতীয় প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এফবিসিসিআই এর পরিচালক, বাংলাদেশ জুয়েলারী সমিতি‘র সাধারণ সম্পাদক এবং ডায়মন্ড ওয়ার্ল্ড লি: এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা কেক কেটে আনুষ্ঠিকতা শুরু করেন।

স্বাগত বক্তব্যে তিনি বলেন, ব্যবসা নয়, ক্রেতাদের সেবাই আমাদের উদ্দেশ্য। ক্রেতাদের হাতে মানসম্মত পণ্য তুলে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ। আমরা বরাবরই চেষ্টা করে যাচ্ছি, দেশের অন্যতম ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ডের পণ্য দেশের প্রতিটি জেলা ও থানা পর্যায়ের গ্রাকদের দ্বোর গোঁড়ায় পৌঁছে দেওয়া।
 
তিনি আরো বলেন, বর্তমানে ৩ হাজার টাকার মধ্যে নিম্নবিত্ত পরিবারের যে কেই আমাদের পণ্য কিনতে পারবেন। পরিশেষে মিডিয়া ভাইদের আন্তরিক অভিনন্দন জানাই কারণ আপনাদের সহযোগিতায় ডায়মন্ড ওয়ার্ল্ড  দেশের জনপ্রিয় জুয়েলারী ব্র্যান্ড হিসেবে পরিচিতি পেয়েছে।
 
এ সময় উপস্থিত ছিলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর পরিচালক সবিতা আগরওয়ালা, ডায়মন্ড ওয়ার্ল্ডের ক্রেতাসাধারণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীরা এবং প্রিন্ট-ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীসহ ডায়মন্ড ওয়ার্ল্ডের উর্দ্ধতন কর্মকর্তারা।

সোমবার, ২৭ জুন ২০১৬