বুধবার ২০শে সেপ্টেম্বর ২০১৭ রাত ০২:৪৫:০৬

Print Friendly and PDF

শোককে শক্তিতে পরিনত করে আমরাই গাইব জীবনের জয়গানদেশবাসীকে মুক্তিযোদ্ধার সন্তানদের ঈদ শুভেচ্ছা


নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত : মঙ্গলবার ৫ই জুলাই ২০১৬ সন্ধ্যা ০৬:৩৩:০৮, আপডেট : বুধবার ২০শে সেপ্টেম্বর ২০১৭ রাত ০২:৪৫:০৬,
সংবাদটি পড়া হয়েছে ৮৩৭৮ বার

সময়নিউজ ডট নেট:
ঢাকা: মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীন এবং ঢাকা মহানগরের সভাপতি জোবায়দা হক অজন্তা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

আজ এক শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি গুলশানে ঘটে যাওয়া বর্বর জঙ্গি হামলা ও জিম্মি ঘটনায় গোটা বাঙালি জাতি আজ শোকে স্তব্দ। তারপরও জীবন থেমে থাকার নয়, একদিন নবদিগন্তে নতুন সূর্যের দেখা মিলবেই। শোককে শক্তিতে পরিনত করে আমরাই গাইব জীবনের জয়গান।

অমানবিকতা ও নৃশংসতার বিরুদ্ধে সকল ঘৃণা ও প্রতিবাদকে ঐক্যবদ্ধ করে মানবিকতার ঝান্ডা হাতে সকল জঙ্গি ও সন্ত্রাসের বিপরীতে দেশবাসীকে অবস্থান নেয়ার আহবান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, একাত্তরেও মানবিকতার শক্তিকে কাজে লাগিয়ে সুসজ্জিত পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে আমাদের পূর্বপুরুষরাই স্বাধীনতার লাল সূর্য ছিনিয়ে এনেছিল।

তারা বলেন, সকলের ঐক্যবদ্ধ ও সম্মিলিত প্রচেষ্টায় মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশকে জঙ্গী রাষ্ট্র বানানোর দেশী-বিদেশী ষড়যন্ত্র ব্যর্থ হবেই, জয় হবে শুভশক্তির।


তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিবেককে শানিত করে আসুন বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, ক্ষুধা, দারিদ্র ও জঙ্গিমুক্ত উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলি।