সোমবার ২০শে আগস্ট ২০১৮ রাত ০৩:২৪:৫৬

Print Friendly and PDF

অনুষ্ঠানে নাচার জন্য ডেকে তরুণীকে 'গণধর্ষণ'


নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত : বৃহঃস্পতিবার ২১শে সেপ্টেম্বর ২০১৭ রাত ১০:২৯:৫৯, আপডেট : সোমবার ২০শে আগস্ট ২০১৮ রাত ০৩:২৪:৫৬,
সংবাদটি পড়া হয়েছে ৫৭৪ বার

প্রতীকী ছবি

সময়নিউজ ডট নেট:
ঢাকা: অনুষ্ঠানে নাচার জন্য এক তরুণীকে রাজধানীর মগবাজার ওয়্যারলেসগেট এলাকায় একটি অফিসে ডেকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গণধর্ষণের অভিযোগে আশিকুর রহমান জীবন, শরিফুল ইসলাম, নাজমুল হাসান ইমন, একরামুল হক রিপন ও নয়ন নামে পাঁচজনকে আসামি করে ওই তরুণী রাজধানীর রমনা থানায় বুধবার মামলা করেন।

মামলা করার পর ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। এছাড়া বুধবার রাতেই পুলিশ চার আসামি— আশিকুর, শরিফুল, নাজমুল ও একরামুলকে গ্রেফতার করে। তবে অপর আসামি নয়নকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গ্রেফতার চার আসামিকে বৃহস্পতিবার আদালতে হাজির করে দুইজনকে দু'দিন এবং অপর দু'জনকে একদিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, তরুণীর বাসা রাজধানীর মুগদা এলাকায়। সে পেশাদার নৃত্যশিল্পী। আসামি নয়ন তার পূর্বপরিচিত। মঙ্গলবার নয়ন তরুণীকে ফোনে জানায়, রাতে মগবাজার ওয়ারলেস মোড়ে ডিজে পার্টি আছে, সেখানে তাকে নাচতে হবে। পরে আশিকুরের মোবাইল নম্বর দিয়ে তার সঙ্গে যোগাযোগ করতে বলে। তাদের কথামত মঙ্গলবার রাতে তরুণী সেখানে যায়। এরপর আশিকুর তাকে ওয়্যারলেস রেলগেটের কাছে একটি ভবনের দোতলায় শরিফুল ইসলামের ভাড়া করা অফিসে নিয়ে যায়। সেখানেই রাতভর তাকে ধর্ষণ করে নয়ন, আশিকুর, শরিফুল, নাজমুল ও একরামুল।

রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, বুধবার ওই তরুণী থানায় অভিযোগ করে। এরপরই অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেফতার করা হয়। তরুণী চারজনকেই শনাক্ত করেছে। আসামি নয়ন পলাতক রয়েছে।