সোমবার ২৩শে এপ্রিল ২০১৮ রাত ১২:০২:২৭

Print Friendly and PDF

টাঙ্গাইল থেকে ঢাকায় এনে কিশোরীকে ধর্ষণ


ডেস্ক রিপোর্ট:

প্রকাশিত : শনিবার ৩০শে সেপ্টেম্বর ২০১৭ সন্ধ্যা ০৭:১৭:০৪, আপডেট : সোমবার ২৩শে এপ্রিল ২০১৮ রাত ১২:০২:২৭,
সংবাদটি পড়া হয়েছে ৪১২ বার

প্রতীকী ছবি

সময়নিউজ ডট নেট:
ঢাকা: বিয়ের প্রলোভনে টাঙ্গাইল থেকে এক কিশোরীকে ঢাকায় এনে শাকিল নামে এক যুবক ধর্ষণ করে পালিয়েছে। বর্তমানে ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকায় শাকিল নামের এক যুবকের সঙ্গে ফোনে পরিচয় ছিল টাঙ্গাইলের এক কিশোরীর। সে ওই যুবকের ডাকে সাড়া দিয়ে রাজধানীর বাড্ডায় আসে। গত বৃহস্পতিবার কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে এক সঙ্গে থাকা শুরু করে শাকিল। এরপর ধর্ষণ করে অসুস্থ মেয়েটিকে মিরপুরে ফেলে পালিয়ে যায় শাকিল। শুক্রবার রাতে ওই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরীকে উদ্ধারকারী মিরপুর-১ নম্বর সেকশনের নিরাপত্তাকর্মী জীবন মিয়া জানান, শুক্রবার রাত ১০টার দিকে ওই কিশোরীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন তিনি। পরে লোকজনের সহায়তায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

উদ্ধারের পর ওই কিশোরী জানায়, তার বাড়ি টাঙ্গাইলে। পূর্ব পরিচিত শাকিলের কথায় সে ঢাকায় আসে। তাকে বাড্ডায় রাখা হয়। বিয়ের কথা বলে সে তাকে ধর্ষণ করে। এরপর মিরপুরের একটি আবাসিক হোটেল নিয়ে ধর্ষণের পর শাকিল পালিয়ে যায়।

দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান জানান, ধর্ষণের খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে ওই কিশোরীর সঙ্গে কথা বলেছে। সে বাড্ডা ও মিরপুরের একটি হোটেলের কথা বললেও ঠিকানা দিতে পারেনি। তবে তার তথ্যের ভিত্তিতে অভিযুক্ত যুবককে আটক করার চেষ্টা চলছে। বর্তমানে কিশোরীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে। তার স্বজনদেরও খবর দেওয়া হয়েছে।