বুধবার ১৮ই জুলাই ২০১৮ রাত ০৩:০৫:০০

Print Friendly and PDF

স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও, ভয় দেখিয়ে গণধর্ষণ!


জেলা সংবাদদাতা:

প্রকাশিত : রবিবার ৮ই অক্টোবর ২০১৭ সকাল ০৯:৫৫:৪৯, আপডেট : বুধবার ১৮ই জুলাই ২০১৮ রাত ০৩:০৫:০০,
সংবাদটি পড়া হয়েছে ৫০৩ বার

প্রতীকী ছবি

সময়নিউজ ডট নেট:
গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে বিবস্ত্র করে সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করা হয়। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দুর্বৃত্তরা তাকে দু’দফা দল বেঁধে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামের দাসপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। গত শুক্রবার ভিকটিমের মা বাদী হয়ে এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে সেটি মামলা হিসাবে নথিভুক্ত করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক মো. আব্দুল হালিম।

অভিযোগে বলা হয়, গত মাসের ১৬ তারিখে স্কুল ছুটির পর বিকাল সাড়ে ৪টার দিকে বাড়ি ফিরছিল মেয়েটি। দাসপাড়া এলাকায় পৌঁছলে ওই গ্রামের সাগর রবি দাস, রাজু, শ্যামল ও সঞ্জীবন রবি দাস মেয়েটিকে মুখ চেপে ধরে জঙ্গলে নিয়ে বিবস্ত্র করে সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দল বেঁধে তাকে ধর্ষণ করে।

অভিযোগে আরও বলা হয়, এ ঘটনা কারো কাছে প্রকাশ করলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে প্রকাশ করে মেয়েটিকে প্রাণে মেরে ফেলার ভয় দেখায় দুর্বৃত্তরা। এ কারণে সে সময় বিষয়টি প্রকাশ করেনি মেয়েটির পরিবার। কিন্তু চলতি মাসের ৩ অক্টোবর পুনরায় জোরপূর্বক ধরে নিয়ে গিয়ে সাগর রবিদাস ও তার সহযোগীরা মেয়েটিকে ধর্ষণ করে। তাছাড়া এর আগে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয় বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ জানান, এ ব্যাপারে ভিকটিমের মা থানায় মামলা করেছেন। অভিযুক্তদের আটকের ব্যাপারে আমাদের টিম মাঠে কাজ করছে।