বুধবার ২০শে সেপ্টেম্বর ২০১৭ সকাল ১১:৫০:৩৬

Print Friendly and PDF

সিরাজদিখানে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ফেসবুকে


জেলা সংবাদদাতা:

প্রকাশিত : রবিবার ১০ই সেপ্টেম্বর ২০১৭ সকাল ১১:৪২:২০, আপডেট : বুধবার ২০শে সেপ্টেম্বর ২০১৭ সকাল ১১:৫০:৩৬,
সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার

প্রতীকী ছবি

সময়নিউজ ডট নেট:
মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার এক স্কুলছাত্রীর ধর্ষণ ও নগ্ন ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নসিরাজদিখান থানায় শুক্রবার একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সুজন শেখকে (২৪) গ্রেফতার করে শনিবার মুন্সীগঞ্জ আদালতে পাঠায় পুলিশ। সুজন শেখ টঙ্গীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নের আমতলী গ্রামের শামসুল হকের (মতি) ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫ মাস ধরে সুজন শেখের মেয়েটির সঙ্গে সম্পর্ক হয়। এরপর তারা একসঙ্গে বিভিন্নস্থানে ঘুরে বেড়ায়। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৩ মাস আগে মেয়েটিকে কৌশলে ধর্ষণ করে সে। এরপর মেয়েটি জানতে পারে ছেলেটি বিবাহিত। এরপর মেয়েটি যোগাযোগ না করতে চাইলে মেয়েটিকে হুমকি দেয়া হয় যে নগ্ন ভিডিও ও অনেক ছবি রয়েছে ফেসবুকে দেয়া হবে। তারপরও মেয়েটি তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে। সুজন শেখ একটি ফেক আইডি খুলে ছবি ও ভিডিও প্রকাশ করে। উপায়ান্তর না পেয়ে মেয়েটি তার মাকে জানায়। এ বিষয়ে তার মা থানায় অভিযোগ করলে আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

সিরাজদিখান থানার ওসি (প্রশাসন) আবুল কালাম জানান, ভিকটিমের মা বাদী হয়ে মামলা করলে রাতেই আমরা আসামিকে গ্রেফতারর করি এবং শনিবার আদালতে পাঠায়।