বৃহঃস্পতিবার ২৩শে নভেম্বর ২০১৭ সকাল ০৭:৫৮:২৪

Print Friendly and PDF

পোশাক বিতর্কের জবাবে মিতালি আরও ‘খোলামেলা’


ক্রীড়া ডেস্ক:

প্রকাশিত : বুধবার ১৩ই সেপ্টেম্বর ২০১৭ রাত ০৯:৪১:০৫, আপডেট : বৃহঃস্পতিবার ২৩শে নভেম্বর ২০১৭ সকাল ০৭:৫৮:২৪,
সংবাদটি পড়া হয়েছে ১৯০ বার

সময়নিউজ ডট নেট:
ঢাকা: মিতালি অবশ্য দমবার পাত্র নন। সেইসব কটাক্ষের জবাবে নতুন একটি ছবি টুইটারে পোস্ট করেন মিতালি।

মহিলাদের বিশ্বকাপ থেকেই ভারতের মহিলা দলের অধিনায়ক মিতালি রাজ বার বার শিরোনামে এসেছেন। কখনো মাঠে পারফরম্যান্সের কারণে, আবার কখনো মাঠের বাইরে বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে।

তবে এবার পোশাকের কারণে বিতর্কে জড়ালেন ভারত অধিনায়ক মিতালি। খোলামেলা পোশাক পরে টুইটারে ছবি পোস্ট করার জন্য ভক্তদের কটাক্ষ ও পরামর্শ হজম করতে হলো তাকে।

সম্প্রতি বন্ধুদের সঙ্গে তোলা একটি গ্রুপ ফটো টুইটারে শেয়ার করেছিলেন ভারতীয় ক্রিকেটার। সেই ছবিতেই মিতালির পরে থাকা পোশাক নিয়ে প্রশ্ন তোলেন ভক্তরা।

এক ভক্ত লেখেন, ‘আপনি এটা ডিলিট করে ফেলুন। আপনাকে কত মানুষ নিজেদের আদর্শ মানে, কিন্তু আপনার এই ড্রেসিং সেন্স ওদের নিরাশ করবে।’

অন্য এক ভক্ত মিতালির ছবিতে রিটুইট করেন, ‘এই ধরনের ছবি আশা করা যায় না।’

মিতালি অবশ্য দমবার পাত্র নন। সেইসব কটাক্ষের জবাবে নতুন একটি ছবি টুইটারে পোস্ট করেন মিতালি। ওই ছবিতেই নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, মিতালি রাজ খোলামেলা পোশাক পরে বসে রয়েছেন। পায়ের ওপর পা তুলে রয়েছেন ভারতের মহিলা দলের অধিনায়ক। মিতালির হাঁটু উন্মুক্ত।

ভারতের মহিলা দলের অধিনায়কের উদ্দেশে যারা কটূ মন্তব্য করেছিলেন, তাদের জন্য মিতালির বার্তা, ‘ভারসাম্য বজায় রেখে চলাই জীবন। উন্নতির চেষ্টা চালিয়ে যেতে হবে। থেমে গেলে চলবে না।’