রবিবার ২০শে জানুয়ারী ২০১৯ সকাল ০৮:৩১:৩১

Print Friendly and PDF

রোনাল্ডোকে ভেড়ালে পিএসজি ছাড়ার হুমকি নেইমারের


ক্রীড়া ডেস্ক:

প্রকাশিত : শনিবার ৬ই জানুয়ারী ২০১৮ সকাল ০৬:১৬:০০, আপডেট : রবিবার ২০শে জানুয়ারী ২০১৯ সকাল ০৮:৩১:৩১,
সংবাদটি পড়া হয়েছে ৩১৮ বার

সংগৃহীত ছবি

সরগরম হয়ে উঠেছে ইউরোপীয় ক্লাবগুলোর দলবদলের বাজার। শোনা যাচ্ছে, দলের শক্তি বাড়াতে রিয়াল মাদ্রিদ থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে টানতে দেনদরবার চালিয়ে যাচ্ছে পিএসজি।

এরই মধ্যে এ কথা কানে পৌঁছেছে দলটির প্রাণভোমরা নেইমারের। এ‌তে ফরাসি ক্লাবটির কর্তৃপক্ষের ওপর বেজায় চটেছেন ব্রাজিল ফরোয়ার্ড। সেই সঙ্গে হুমকিও দিয়ে রাখলেন, ‘রোনাল্ডোকে দলে ভেড়ালে সঙ্গে সঙ্গে ক্লাব ছাড়বেন তিনি।’

গত আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে (২২২ মিলিয়ন ইউরো) বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। এরই মধ্যে নিজেকে প্যারিসের রাজপুত্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। দলের হয়ে প্রতিনিয়ত ছড়িয়ে যাচ্ছেন দ্যুতি। তার অনন্য নৈপুণ্যে ফরাসি লিগ ওয়ানে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে দলটি।

এরপরও বাতাসে ভেসে বেড়াচ্ছে, দলের শক্তিমত্তা বাড়াতে রোনাল্ডোকেও টানছে পিএসজি। তার সঙ্গে নাকি কয়েক দফা যোগাযোগও করে ফেলেছে ক্লাব কর্তৃপক্ষ।

তবে বিষয়টি ভালোভাবে নিতে পারেননি নেইমার। কোনোমতেই পিএসজিতে সিআরসেভেনকে চাচ্ছেন না তিনি। দরকারে ক্লাবটিতে পাঁচবারের বর্ষসেরার যোগদানে বাধা দিতে সবরকমের পদক্ষেপ নেবেন ব্রাজিল যুবরাজ।

স্পেনিশ আউটলেট ডন ব্যালন জানাচ্ছে, পিএসজিতে রোনাল্ডোর যোগদান থামাতে সর্বশক্তি খাটাবেন নেইমার। কারণ, তিনি চান না, সেখানে এসে কেউ তার একচ্ছত্র আধিপত্যে ভাগ বসাক।

২৫ বছর বয়সী ব্রাজিলিয়ান সুপারস্টার বলে রেখেছেন, হুমকিতে কাজ না হলে পিএসজি ছেড়ে অন্য কোথাও চলে যাবেন তিনি। সূত্র: এক্সপ্রেস ডটইউকে