বৃহঃস্পতিবার ১৯শে জুলাই ২০১৮ সকাল ১০:০৯:৪৫

Print Friendly and PDF

পুচকে নুমানসিয়াকেও হারাতে পারল না রিয়াল


ছবি সংগ্রহীত

প্রকাশিত : বৃহঃস্পতিবার ১১ই জানুয়ারী ২০১৮ সকাল ১০:৩৯:২৭, আপডেট : বৃহঃস্পতিবার ১৯শে জুলাই ২০১৮ সকাল ১০:০৯:৪৫,
সংবাদটি পড়া হয়েছে ২৯৪ বার

রিয়াল মাদ্রিদের অবস্থা যে খুবই খারাপ তা ফের টের পাওয়া গেল। এবার তারা হোঁচট খেল পুচকে নুমানসিয়ার কাছে। কোপা ডেল রেতে তৃতীয় টায়ারের দলটির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রিয়াল। তবে শেষ আটে পৌঁছে যেতে অসুবিধা হয়নি লস ব্লাঙ্কোজদের। প্রথম লেগে ৩-০ গোলে জেতায় কোয়ার্টারে উঠে গেছে জিনেদিন জিদানের দল।

বুধবার সান্তিয়াগো বার্নাব্যুতে নুমানসিয়াকে আতিথ্য দেয় রিয়াল। এ ম্যাচে ছিলেন স্বাগতিকদের আক্রমণভাগের ত্রয়ী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, গ্যারেথ বেল ও লুকা মড্রিচ। তবে ঘরের মাঠে শুরুটা মন্দ হয়নি তাদের। শুরুতেই এগিয়ে যায় তারা। ১০ মিনিটে দানি কারভাহালের ক্রস থেকে হেডে গোল করে দলকে এগিয়ে দেন লুকাস ভাসকেস।

এর পর আক্রমণ পাল্টা আক্রমণে এগিয়ে চলে খেলা। প্রথমার্ধের কিছু সময় আগে হিগিনিও মারিনের জায়গায় বদলি হিসেবে গুইলের্মোকে মাঠে নামায় নুমানসিয়া। এর ফলও হাতেনাতে পায় তারা। ৪২ মিনিটে তার গোলে সমতায় ফেরে দলটি। এতে ১-১ ব্যবধান নিয়ে বিরতিতে যায় দুদল।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় রিয়াল। এতে সাফল্যও ধরা দেয়। ৫৯ মিনিটে এগিয়ে যায় দলটি। এবারও কাণ্ডারি ভাসকেস। এ সময় মায়োরালের হেড থেকে ফ্লিকে দলকে এগিয়ে দেন তিনি।

পিছিয়ে গিয়ে আক্রমণের গতি বাড়ায় নুমানসিয়া। ফের ত্রাতার ভূমিকায় আবির্ভূত হন গুইলের্মো। ৮২ মিনিটে গার্সিয়ার ক্রসে হেডে গোল করে দলকে সমতায় ফেরান তিনি।

যোগ করা সময়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন নুমানসিয়ার কালভো। তবু এগিয়ে যেতে পারেনি রিয়াল। শেষ পর্যন্ত ২-২ গোলের ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের দল। তথ্যসূত্র : বিবিসি।