রবিবার ২০শে জানুয়ারী ২০১৯ সকাল ০৮:৩২:০২

Print Friendly and PDF

বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে আসছে বুধবার


ক্রীড়া ডেস্ক:

প্রকাশিত : মঙ্গলবার ১৬ই অক্টোবর ২০১৮ দুপুর ০১:৩৫:২৯, আপডেট : রবিবার ২০শে জানুয়ারী ২০১৯ সকাল ০৮:৩২:০২,
সংবাদটি পড়া হয়েছে ১১৭ বার

২০১৯ ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে আর বেশি দিন বাকি নেই। আগামী বছরের মে মাসে ইংল্যান্ডে বসছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। যে আসরে একটি ট্রফির জন্য লড়বে সেরা ১০টি দল।

যে ট্রফি নিয়ে এত লড়াই, সেই ট্রফিটি এবার আসছে বাংলাদেশে। আগামীকাল (১৭ অক্টোবর বুধবার) ঢাকায় পৌঁছার পর সকাল ১১টা থেকে ১২টায় শেরে বাংলা স্টেডিয়ামস্থ বিসিবি একাডেমির সামনে রাখা হবে ট্রফিটি।

মূলতঃ জাতীয় দলের ক্রিকেটারদের জন্যই বিসিবি একাডেমির সামনে প্রদর্শিত হবে ট্রফিটি। যেহেতু জিম্বাবুয়ে সিরিজের জন্য মিরপুর স্টেডিয়ামেই অনুশীলন চলছে মাশরাফিদের, তাই তারা ট্রফিটির কাছাকাছিই থাকবেন। একই সময়ে হয়তো মিডিয়ার মানুষজনেরও ট্রফি দেখার ও ফটোসেশন করার সুযোগটা হয়ে যাবে।

এখানেই শেষ নয়। স্বচক্ষে এই ট্রফিটি দেখার সুযোগ থাকছে সাধারণ ক্রিকেটপ্রেমীদেরও। ঢাকা, সিলেট আর চট্টগ্রাম-এই তিন শহরেই যাচ্ছে বিশ্বকাপ ট্রফিটি।

১৮ অক্টোবর ঢাকায় যমুনা ফিউচার পার্কে ট্রফিটি সর্বসাধারণের দেখার জন্য উম্মুক্ত থাকবে এটি। পরের দিন ১৯ অক্টোবর সিলেট ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আর ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ট্রফিটি প্রদর্শিত হবে।