বৃহঃস্পতিবার ১৯শে এপ্রিল ২০১৮ বিকাল ০৩:৪৬:২১

Print Friendly and PDF

বলিউডে পা রাখছেন ৮ তরুণী অভিনেত্রী


বিনোদন ডেস্ক:

প্রকাশিত : বুধবার ১১ই এপ্রিল ২০১৮ দুপুর ০২:৩১:২১, আপডেট : বৃহঃস্পতিবার ১৯শে এপ্রিল ২০১৮ বিকাল ০৩:৪৬:২১,
সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

কখনো স্টারকিড বা কখনো আনকোরা, বলিউডে প্রত্যেক বছরই অভিষেক হয় নতুন মুখের। এ বছরও সিলভার স্ক্রিনে দেখা যাবে একঝাঁক নবাগতার। এদের অনেকের সঙ্গে দর্শক ইতিমধ্যেই পরিচিত। অনেকে আবার একেবারেই অচেনা। একনজরে দেখে নেয়া যাক এমনই কিছু নতুন মুখকে।

মরাঠি ছবি ‘সাইরাত’ মহারাষ্ট্রে বিপুল সাড়া ফেলেছিল একসময়ে। এই ‘সাইরাত’-এর রিমেক তৈরি হচ্ছে বলিউডে। যার নাম ‘ধড়ক’। শ্রীদেবীর মেয়ে জাহ্ণবী কাপুরের বলিউডে অভিষেক হতে চলেছে এই ছবি দিয়েই। কয়েক দিন আগেই কলকাতার ব্যস্ত রাস্তায় শুটিং হয়েছে এই ছবির। আগামী ৬ জুলাই মুক্তি পেতে চলেছে ছবিটি।

সাইফ আলি খানের কন্যা সারা আলি খানও এ বছরেই বলিউডে পা রাখতে চলেছেন। ব্যাক টু ব্যাক দুটি ছবিতে তাকে দেখা যাবে। ‘কেদারনাথ’ ছবিটিতে তাকে দেখা যাবে সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে আর রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে তিনি রণবীর সিংহের সঙ্গে রোমান্স করবেন।

পরিচালক সুজিত সরকারের হাত ধরে এ বছরেই বলিউডে পা রাখতে চলেছেন বণিতা সান্ধু। সৌজন্যে ‘অক্টোবর’। এর আগে গুটিকয়েক বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন বণিতা। আর তার পরেই একেবারে বরুণ ধাওয়ানের বিপরীতে। ১৩ এপ্রিল মুক্তি পাবে এই ‘অক্টোবর’।

টেলিভিশনের জনপ্রিয় মুখ অঙ্কিতা লোখান্ডেও এ বছরেই বলিউড ক্যারিয়ার শুরু করতে চলেছেন। কঙ্গনা রানাউতের সঙ্গে ‘মণিকর্নিকা’ ছবিতে তাকে দেখা যাবে। চলতি বছরের ২৭ এপ্রিল মুক্তি পাওয়ার কথা এই ছবির।

একসময়ের টেলিভিশনের চেনা মুখ মৌনি রায়ও এ বছরেই সিলভার স্ক্রিনে আত্মপ্রকাশ করতে চলেছেন। অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে তো তিনি থাকছেনই, আবার রণবীর কাপুর আর আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও দেখা যাবে মৌনিকে।

‘লভরাত্রি’ ছবিটি দিয়ে বলিউড পা রাখতে যাচ্ছে এক আফগান মডেলের। ওয়ারিনা হুসেন নামের সেই মডেলকে দেখা যাবে আয়ুশের বিপরীতে।

চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যারও বলিউড অভিষেক হতে চলেছে এ বছরই। টাইগার শ্রফ এর উল্টো দিকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবিতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে।