শুক্রবার ১৯শে অক্টোবর ২০১৮ রাত ০১:৫২:২৪

Print Friendly and PDF

যে অভিনেতার সুইসাইড ভিডিও ভাইরাল!


বিনোদন ডেস্ক:

প্রকাশিত : মঙ্গলবার ১৫ই মে ২০১৮ ভোর ০৪:৫৮:১২, আপডেট : শুক্রবার ১৯শে অক্টোবর ২০১৮ রাত ০১:৫২:২৪,
সংবাদটি পড়া হয়েছে ৪৪২ বার

সংগৃহীত ছবি

গত জুলাই মাসে মাত্র ৪৪ বছরেই হার্ট অ্যাটাকে মারা গিয়েছিলেন ভারতের জনপ্রিয় অভিনেতা ইন্দর কুমার। কিন্তু এই অভিনেতারই একটি আত্মহত্যার ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, মদ্যপ অবস্থায় তিনি আত্মহত্যার কথা বলছেন। তিনি এই ভিডিওতে আরও বলেছেন, তাঁর বদ অভ্যাসই তাঁর জীবন শেষ করে দিয়েছে। জীবনে তিনি অনেক ভুল করেছেন, পেশার ক্ষেত্রেও এবং ব্যক্তিগত জীবনেও। ভিডিওর শেষে তিনি কেঁদেছেন এবং বাবা-মায়ের কাছে ক্ষমাও চেয়েছেন।

তবে এই ভিডিও ক্লিপটি ভাইরাল হতে শুরু করেছে এবং অনেকেই নাকি ভাবতে শুরু করেছেন এটি মৃত্যুর ঠিক আগেই তিনি বলেছেন। এই ভিডিও অভিনেতার স্বীকারোক্তি। তবে এই ভিডিও তাঁর একটি ছবির, যা তিনি অনেক আগেই তাঁর ছবির জন্য শ্যুট করেছিলেন তিনি। প্রয়াত অভিনেতার স্ত্রী পল্লবী স্বামীর মৃত্যুকে ঘিরে এই ধোঁয়াশা কাটানোর পরিকল্পনা করছেন বলে জানা গেছে।

১৯৯৬ সালে আয়েশা জুলকার সঙ্গে মাসুম ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন ইন্দর কুমার। 'খিলাড়িওঁ কা খিলাড়ি', 'কঁহি প্যায়ার না হো যায়ে', 'ওয়ান্টেড' এমনই বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০১৪ সালে একটি ধর্ষণের অভিযোগও উঠেছিল তাঁর নামে। তবে পরে ইন্দরকুমার জানিয়েছিলেন, ধর্ষণ নয়, সম্মতিতেই সম্পর্ক গড়ে উঠেছিল। ৪৫ দিন জেলে কাটানোর পরে জামিনে মুক্ত হয়েছিলেন ইন্দর। আর এই ঘটনার পর থেকেই সকলের থেকে তিনি দূরত্ব বজায় রেখে চলছিলেন বলে জানা যায়।