শুক্রবার ২৩শে ফেব্রুয়ারি ২০১৮ ভোর ০৪:৩৪:১০

Print Friendly and PDF

এমপিও ভূক্তির জন্য শিক্ষকদের আন্দোলনের প্রয়োজন নেই


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

প্রকাশিত : শুক্রবার ১৯শে জানুয়ারী ২০১৮ সন্ধ্যা ০৬:৪৭:২৫, আপডেট : শুক্রবার ২৩শে ফেব্রুয়ারি ২০১৮ ভোর ০৪:৩৪:১০,
সংবাদটি পড়া হয়েছে ১৬২ বার

ফাইল ছবি

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, মান্থলি পেমেন্ট অর্ডার (এমপিও) ভূক্তির জন্য শিক্ষকদের আন্দোলন করার প্রয়োজন নেই। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের পর আর কোনো আন্দোলনের প্রয়োজন পড়ে না।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের শেরে বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে মন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী বলেছেন- এমপিও ভূক্তির ব্যাপারে আগামী বাজেটে নীতিমালা তৈরি করা হবে। নীতিমালায় যারা এমপিও ভূক্তির আওতায় পড়বেন তারাই হবেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের পরে আর কোনো আন্দোলনের প্রয়োজন হয় না। আপনাদের দিকে তাকালেই মমতাময়ী প্রধানমন্ত্রী সব দুঃখ-কষ্ট বুঝতে পারেন।

তিনি শেখ হাসিনাকে ১৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে- উল্লেখ করে বলেন, এখনো তার আশ পাশ দিয়ে বুলেট ঘুরপাক খাচ্ছে। তবে রাখে আল্লাহ মারে কে।

বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হকের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কায়সার জীবন, বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন ভূইয়া প্রমুখ বক্তব্য রাখেন।