বৃহঃস্পতিবার ২৩শে নভেম্বর ২০১৭ সকাল ০৯:২৫:৫০

Print Friendly and PDF

কলেজ জাতীয়করণের দাবিতে পঞ্চগড়ে মহাসড়ক অবরোধ


জেলা সংবাদদাতা:

প্রকাশিত : বৃহঃস্পতিবার ৭ই সেপ্টেম্বর ২০১৭ দুপুর ০২:০৩:৫২, আপডেট : বৃহঃস্পতিবার ২৩শে নভেম্বর ২০১৭ সকাল ০৯:২৫:৫০,
সংবাদটি পড়া হয়েছে ২২৮ বার

সময়নিউজ ডট নেট:
পঞ্চগড়: পঞ্চগড় জেলার বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজ জাতীয়করণের দাবিতে পঞ্চগড়-ঢাকা মহাসড়ক অবরোধ করেছে শিক্ষক-শিক্ষার্থীরা। আজ সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে তারা এই অবরোধ কর্মসূচি পালন করে।


অবরোধের কারণে এক ঘণ্টা মহাসড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ছিল। ফলে মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। দুর্ভোগে পড়ে যাত্রীসহ পথচারীরাও।

প্রতিষ্ঠানটি জাতীয়করণের দাবিতে সোমবার থেকে টানা ৩ দিনব্যাপী মানববন্ধন বিক্ষোভ ও অবরোধ কর্মসূচি পালন করে আসছে শিক্ষা প্রতিষ্ঠানটি। আগামী রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত টানা ২ ঘণ্টা ক্লাস বর্জন ও কর্মবিরতি পালনের ঘোষণা দেন সংশ্লিষ্টরা।

অবরোধে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন স্কুল জাতীয়করণ সংগ্রাম কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, প্রবীণ বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল আজিজ, সাবেক ইউপি চেয়ারম্যান শামসুজ্জোহা ও ওয়ালিউল ইসলাম মন্টু, বোদা বাজার বণিক সমিতির সভাপতি মো. আজাহার আলী, সাধারণ সম্পাদক আকতার হোসেন হাসান, আওয়ামী লীগ নেতা মকলেছার রহমান জিল্লুর, আব্দুর রউফ, শিক্ষক মোশাররফ হোসেন প্রমুখ।