সোমবার ২০শে আগস্ট ২০১৮ রাত ০৩:২২:২৩

Print Friendly and PDF

স্বামীকে পিটিয়ে গাড়ি থেকে নামিয়ে স্ত্রীকে ধর্ষণ


আন্তর্জাতিক ডেস্ক:

প্রকাশিত : বুধবার ২৪শে জানুয়ারী ২০১৮ সকাল ০৭:২১:৩৮, আপডেট : সোমবার ২০শে আগস্ট ২০১৮ রাত ০৩:২২:২৩,
সংবাদটি পড়া হয়েছে ৩০৪ বার

প্রতীকী ছবি

গাড়ি থেকে টেনেহিঁচড়ে নামিয়ে ধর্ষণ করা হল এক তরুণীকে। সেই তরুণীর স্বামীর অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্তসহ চার জনকে গ্রেফতার করা হয়েছে। গত রবিবার গভীর রাতে ভারতের পশ্চিমবঙ্গের গুরুগ্রামের সেক্টর ৫৭-তে এই ঘটনা ঘটেছে।

পুলিশের কাছে বয়ানে সেই তরুণী জানিয়েছেন, রবিবার সন্ধ্যায় টিঘরায় তার ভাসুরের বাড়িতে দাওয়াত ছিল। স্বামীর সঙ্গে সেখানেই গিয়েছিলেন তিনি। খাওয়াদাওয়া করে ফিরতে ফিরতে অনেক রাত হওয়ায় গাড়িতে করে তাঁদের বাড়িতে পৌঁছে দিতে যান ভাসুরের ছেলে ও অন্য তিন আত্মীয়।

বিজনেস পার্ক টাওয়ারের কাছে রাস্তার ধারে গাড়ি থামিয়ে তার স্বামী ও ভাসুরের ছেলে পানি খেতে গাড়ির বাইরে বেরিয়েছিলেন। অন্য আত্মীয়দের সঙ্গে গাড়ির ভিতরেই বসেছিলেন তিনি। হঠাৎ তাদের গাড়ির পাশে এসে দাঁড়ায় আরও দু’টি গাড়ি। সেই গাড়ি দু’টিতে দু’জন করে যুবক ছিল। তারা রাস্তার ধারে কেন তাঁদের গাড়ি থামানোর কারণ জানতে চায়।

তরুণীর দাবি, সে সময় ওই যুবকেরা মত্ত অবস্থায় ছিল। সে সময় তাঁর স্বামী সেখানে ফিরে আসেন। ওই যুবকদের সঙ্গে শুরু হয় কথা কাটাকাটি। অভিযোগ, বচসার সময় স্বামী ও ভাসুরের ছেলেকে রাস্তায় ফেলে পেটাতে থাকে তারা।

সেই তরুণীর কথায়, “গাড়ির সিটে অসাড় হয়ে বসেছিলাম। হঠাৎই এক জনের নজর পড়ে আমার উপর। গাড়ি থেকে টেনে-হিঁচড়ে আমাকে নামায় একটি ছেলে। অন্য একটি ছেলে আমাকে ছেড়ে দিতে বললেও সে কথা শোনেনি। রাস্তার ধারে একটি ঝোপের আড়ালে টেনে নিয়ে যায় সে। সেখানেই মারধর করে ধর্ষণ করা হয় আমাকে।”