শুক্রবার ২৪শে নভেম্বর ২০১৭ বিকাল ০৪:৪৮:১০

Print Friendly and PDF

'বিএনপি নির্বাচনে না আসলে ফের জঙ্গিবাদের উত্থান হতে পারে'


নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত : বুধবার ৩০শে আগস্ট ২০১৭ বিকাল ০৩:৩২:০৬, আপডেট : শুক্রবার ২৪শে নভেম্বর ২০১৭ বিকাল ০৪:৪৮:০৯,
সংবাদটি পড়া হয়েছে ১৩৬ বার

সময়নিউজ ডট নেট:
সাভার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ চায় বিএনপি একাদশ জাতীয় নির্বাচনে আসুক, বিএনপি নির্বাচনে না আসলে দেশে আবারও জঙ্গিবাদ মাথাচারা দিয়ে উঠতে পারে, আগুন সন্ত্রাস শুরু হতে পারে।

বুধবার দুপুরে ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিবিঘ্ন করতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগকে পরগাছা মুক্ত করতে এবার অনুপ্রবেশকারী ঠেকানোর পরিকল্পনা নিয়েছি আমরা। আর এটি হবে নির্বাচনের সর্বোচ্চ প্রস্ততি।

বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আপনারা নির্বাচনে আসুন, আমরা কি টেনে আনব? এটা সুযোগ বা করুণা না। যদি রাজনীতি করেন, তাহলে এটি আপনাদের অধিকার।

তিনি আরো বলেন বিএনপি গত আট নয় বছর ধরে ঈদের পরে আন্দোলন করে সরকার পতন করার কথা বলে, এনিয়ে আমাদের মাথা ব্যাথা নেই, তবে আমরা সব সময় প্রস্তুত থাকি বিরোধীদল আন্দোলন করলে সেই আন্দোলন আমরা রাজনৈতিকভাবে মোকাবেলা করবো। বিএনপি লন্ডন, দুবাইসহ বিভিন্ন দেশে বসে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে।

এবার ঈদে মহাসড়কে যানজট নেই উল্লেখ করে মন্ত্রী বলেন, দেশের কোথাও কোথাও মহাসড়কে গরু বোঝাই ট্রাক দারানোর কারণে মহাসড়কে যানজট সৃষ্টি হচ্ছে। তবে এবার মানুষ নিবিঘ্নে বাড়ি ফিরতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লাসহ আরো অনেকে।