বৃহঃস্পতিবার ১৯শে জুলাই ২০১৮ সকাল ১০:১৭:৫৫

Print Friendly and PDF

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


সাভার প্রতিনিধি:

প্রকাশিত : শুক্রবার ১৫ই সেপ্টেম্বর ২০১৭ দুপুর ১২:০৭:১৯, আপডেট : বৃহঃস্পতিবার ১৯শে জুলাই ২০১৮ সকাল ১০:১৭:৫৫,
সংবাদটি পড়া হয়েছে ৪৪৮ বার

সময়নিউজ ডট নেট:
ঢাকা: সাভারে যাত্রীবাহী নৈশ কোচ চাপায় মোটরসাইকেল আরোহী তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি লালন হাওলাদার রাজন (৩০) নিহত হয়েছে । এসময় আহত হয়েছেন সহ-সম্পাদক হাসান মিয়া (২৮)।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গভীর রাতে তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবদলেরসহ-সভাপতি লালন হাওলাদার রাজন ও সহ-সম্পাদক হাসান মিয়াজোরপুল এলাকায় লালন সিএনজি পাম্প থেকে মোটরসাইকেলে তেল নিয়ে মহাসড়কের জোরপুল দিয়ে ইউর্টান নেওয়ার সময় গাবতলী থেকে ছেড়ে আসা একটি নৈশ কোচ তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লালন হাওলাদার রাজনকে মৃত ঘোষনা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় আহত হাসান মিয়ার চিকিৎসা চলছে হাসপাতালে।

খবর পেয়ে পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে লালন হাওলাদার রাজনের লাশ উদ্ধার করে হেমায়েতপুরের জয়নাবাড়ী এলাকায় নিজ বাড়িতে নিয়ে যান। নিহত যুবদল নেতা জয়নাবাড়ী এলাকার ওলিউল্লাহ হাওলাদারের ছেলে।

এদিকে, সাভার সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকার ট্রাক চাপার একজন নিহত হয়েছেন। শুক্রবার ভোর রাতে এই দুর্ঘটনা ঘটে। সাভার মডেল থানার পুলিশ জানিয়েছে, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হামপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে ।