বৃহঃস্পতিবার ২৩শে নভেম্বর ২০১৭ সকাল ০৯:২৬:২৩

Print Friendly and PDF

লটারির মাধ্যমে ৮৩৭ জনের ফ্ল্যাট নম্বর চূড়ান্ত


ডেস্ক রিপোর্ট:

প্রকাশিত : রবিবার ১০ই সেপ্টেম্বর ২০১৭ সন্ধ্যা ০৭:২৫:২৪, আপডেট : বৃহঃস্পতিবার ২৩শে নভেম্বর ২০১৭ সকাল ০৯:২৬:২৩,
সংবাদটি পড়া হয়েছে ১৮৫ বার

ছবি : পিআইডি

সময়নিউজ ডট নেট:
ঢাকা: রাজধানীর উত্তরা ১৮ নম্বর সেক্টরে রাজউকের অ্যাপার্টমেন্ট প্রকল্পে বরাদ্দ গ্রহীতাদের মধ্যে লটারির মাধ্যমে রবিবার ফ্ল্যাট নম্বর নির্ধারণ করা হয়েছে।

চার কিস্তি পরিশোধকারী ১ হাজার ৮৩২ জন বরাদ্দ গ্রহীতার মধ্যে ৮৩৭ জনের ফ্ল্যাট নম্বর চূড়ান্ত করা হলো। এ বছরের ডিসেম্বরে সকল ফ্ল্যাট হস্তান্তরের লক্ষ্যে নভেম্বর মাসে আরো একটি লটারি অনুষ্ঠিত হবে।

রাজউক মিলনায়তনে লটারি অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজউকের চেয়ারম্যান মো. আব্দুর রহমান ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নাসের এজাজ বিজয়।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, সবার জন্য আবাসন নিশ্চিত করতে রাজউক ফ্ল্যাট প্রকল্প গ্রহণ করেছে। আগে রাজউক শুধু প্লট উন্নয়ন করতো। ফ্ল্যাট প্রকল্পের আওতায় বর্তমানে উত্তরায় ৬ হাজার ৬৩৬টি ফ্ল্যাটের নির্মাণ কাজ শেষ পর্যায়ে রয়েছে। আরো ৪ হাজার ৮০০ ফ্ল্যাট নির্মাণ করা হবে। এ ছাড়া ঝিলমিল প্রকল্পে ১৪ হাজার এবং পূর্বাচলে ৭০ হাজার ফ্ল্যাট নির্মাণ করা হবে। পূর্বাচলে ১০০ একর জমির ওপর ১৪২ তলার একটি আইকনিক টাওয়ার নির্মাণ করা হবে। এজন্য আন্তর্জাতিক দরপত্র আহ্বান করা হয়েছে।