মঙ্গলবার ১৯শে জুন ২০১৮ রাত ০২:৪০:২০

Print Friendly and PDF

ভালুকায় যুবলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ


জেলা সংবাদদাতা:

প্রকাশিত : বুধবার ৬ই সেপ্টেম্বর ২০১৭ রাত ০৮:৫১:৩৬, আপডেট : মঙ্গলবার ১৯শে জুন ২০১৮ রাত ০২:৪০:২০,
সংবাদটি পড়া হয়েছে ৩২৫ বার

সময়নিউজ ডট নেট:
ভালুকা: ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুনির হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষিতা আনিকা আক্তার মিতু অন্তঃসত্ত্বা হওয়ায় ওই এলাকার যুবলীগ নেতা মুনির হোসেনের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মামলা দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শীষকান্দি গ্রামের ওসমান গনির যুবতি মেয়ে আনিকা আক্তার মিতু (২০)উপজেলা হবিরবাড়ী ঢালীবাড়ী মোড় এলাকায় জনৈক মুস্তুর বাসায় ভাড়া থেকে দর্জির কাজ করতো। ওই এলাকার বারশ্রী গ্রামের আবুল হোসেনের পুত্র ও হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুনির হোসেনের লালসার শিকার হয়। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বারবার শারীরিক সম্পর্কে বাধ্য করে।

এদিকে ওই যুবতী সন্তান সম্ভবা হয়ে গেলে মুনির হোসেনকে বিয়ের জন্য চাপ দেয়। মুনির হোসেন বিয়ে করতে রাজি না হয়ে উল্টা বাচ্চা নষ্ট করার জন্য চাপ প্রয়োগ করতে থাকে এবং টাকা দিয়ে মিমাংসার কথা বলে। মুনির হোসের বিরোদ্ধে ওই এলাকায় জমি দখল ও মাদক ব্যবসার অভিযোগ রয়েছে।

মামলা দেয়ার পর হতে ওই যুবতী তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য একটি প্রভাবশালী মহল চেষ্টা চালিয়ে যাচ্ছে।