মঙ্গলবার ১৯শে জুন ২০১৮ রাত ১০:০৩:১৬

Print Friendly and PDF

আদালত চত্বরে স্বামীকে পিটিয়ে সন্তান ছিনিয়ে নিলেন মা


জেলা সংবাদদাতা:

প্রকাশিত : শুক্রবার ৮ই সেপ্টেম্বর ২০১৭ সকাল ১০:৪১:০১, আপডেট : মঙ্গলবার ১৯শে জুন ২০১৮ রাত ১০:০৩:১৬,
সংবাদটি পড়া হয়েছে ৪৪০ বার

সময়নিউজ ডট নেট:
রাজশাহী: রাজশাহীর আদালত চত্বরে সাবেক স্বামীকে পিটিয়ে সন্তানকে ছিনিয়ে নিয়েছেন এক মা। বৃহস্পতিবার দুপুরের আইনজীবী বারে এ ঘটনা ঘটে। এসময় সাবেক স্বামীর মারপিটে আহত হয়েছেন হিরা বেগম (৩০) নামের ওই মা। আদালত চত্বরে মারামারির অভিযোগে আটক হয়েছেন স্বামী হৃদয় ইসলামসহ ৩ জন।

এর আগে ছেলেকে নিজ জিম্মায় নিতে আদালতে মামলা দায়ের করেন হিরা। পরে শুনানি শেষে আদালত ছেলেকে বাবার জিম্মায় রাখার নির্দেশ দেন। এরপর আপিল করেন হিরা বেগম। বৃহস্পতিবার তারই শুনানি ছিল।

ছেলেকে নিয়ে শুনানিতে অংশ নিতে আইনজীবী বারে বসে ছিলেন বাবা হৃদয় ইসলাম। সঙ্গে তার বড়ভাই আক্তারুজ্জামানসহ বেশ কয়েকজন ছিলেন। ওই সময় তাদের উপরে হামলা চালিয়ে ছেলেক ছিনিয়ে নেন হিরা বেগম ও তার লোকজন। এ ঘটনার পর মামলার শুনানি হয়নি।

পুলিশ জানিয়েছে, দশ বছর আগে নগরীর গণকপাড়া এলাকার হৃদয় ইসলামের সঙ্গে ডিঙ্গাডোবা ব্যাংক কলোনির হিরা বেগমের বিয়ে হয়। তাদের হিমেল নামে সাত বছরের ছেলে সন্তান রয়েছে। হিমেলের জন্মের কিছু দিনের মাথায় দাম্পত্য কলহের জেরে বিবাহ বিচ্ছেদ হয় এ দম্পতির।এরপর থেকেই শিশু হিমেল তার বাবার কাছেই ছিল।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মারামারিতে হিরা বেগম ও তার সাবেক স্বামী হৃদয় ইসলামের বড়ভাই আক্তারুজ্জামান আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় হৃদয় ইসলামসহ তিনজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন সেনা সদস্যও আছেন। আদালত চত্বরে মারামারির অভিযোগে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।