শুক্রবার ২০শে জুলাই ২০১৮ রাত ০২:৫৯:০৪

Print Friendly and PDF

দেবিদ্বারে 'বন্দুকযুদ্ধে' ২ যুবক নিহত


কুমিল্লা প্রতিনিধি:

প্রকাশিত : শনিবার ২৩শে ডিসেম্বর ২০১৭ দুপুর ০১:৪৫:০৮, আপডেট : শুক্রবার ২০শে জুলাই ২০১৮ রাত ০২:৫৯:০৪,
সংবাদটি পড়া হয়েছে ৩৬১ বার

কুমিল্লায় জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে (ডিবি) 'বন্দুকযুদ্ধে' রাসেল ও ফারুক নামে দুই যুবক নিহত হয়েছেন। নিহত দু'জন ডাকাত দলের সদস্য বলে দাবি করছে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন ডিবি পুলিশের এসআই নজরুলসহ পাঁচ কনস্টেবল।

শনিবার ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার দেবিদ্বার উপজেলার হাতিমারা এলাকায় এ ঘটনা ঘটে। ডিবি পুলিশের এসআই শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, দেবিদ্বার উপজেলার হাতিমারা এলাকায় ১০/১৫ জনের একটি ডাকাত দল রাত সাড়ে ৩টার দিকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে ডিবির একটি দল সেখানে পৌঁছে। এ সময় ডাকাত দল ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে ডাকাত দলের সদস্য ফারুক (২৪) ও রাসেল (২৮) এবং ডিবির এসআই নজরুল ইসলামসহ পাঁচ ডিবি সদস্য আহত হন।

নিহত রাসেল দেবিদ্বার উপজেলার ছেছড়াপুকুরিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং ফারুক একই উপজেলার কুরুইন গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

এসআই শাহ কামাল আকন্দ জানান, নিহতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। ডাকাত দলটি গত ১৯ ডিসেম্বর রাতে সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. শাহ আলমের দেবিদ্বারের জাফরগঞ্জ গ্রামের বাড়িতে ডাকাতি করতে গিয়ে তার ভাই জহিরুল ইসলামকে কুপিয়ে মারাত্মক আহত করেছিল। এছাড়া দলটি আরও কয়েকটি ডাকাতির ঘটনার সাথে জড়িত ছিল।