মঙ্গলবার ১৮ই ডিসেম্বর ২০১৮ রাত ০৯:৩১:৩৮

Print Friendly and PDF

নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


নাটোর প্রতিনিধি:

প্রকাশিত : সোমবার ১৭ই সেপ্টেম্বর ২০১৮ ভোর ০৪:৫৪:৪৬, আপডেট : মঙ্গলবার ১৮ই ডিসেম্বর ২০১৮ রাত ০৯:৩১:৩৮,
সংবাদটি পড়া হয়েছে ১২৭ বার

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সিরাজউদ্দিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত সিরাজউদ্দিন বড়াইগ্রাম উপজেলার অন্যতম শীর্ষ মাদকবিক্রেতা হিসেবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে নাটোর জেলার বিভিন্ন থানায় চারটি মাদকসহ মোট পাঁচটি মামলা রয়েছে। তিনি উপজেলার বালিয়া গ্রামের আবদুস সাত্তারের ছেলে।

রোববার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার কাটাশকোল গ্রামে এ ‘বন্দুকযুদ্ধ’ ঘটে।

ঘটনাস্থল থেকে একটি লোহার তৈরি বিদেশি পিস্তল, এক রাউন্ড পিস্তলের তাজা গুলি, পিস্তলের গুলির একটি খালি খোসা, একটি ম্যাগাজিন, ৫৩০ পিস ইয়াবা, নগদ ৩২০৫ টাকা, একটি চার্জার টর্চ লাইট, ছয়টি পুরানো স্যান্ডেল, একটি মোবাইল ফোন, দুইটি সিম কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ সিপিসি ২, নাটোর ক্যাম্প কমান্ডার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আজমল হোসেন জানান, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাবের একটি টহল দল দিনগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা টহল শেষে নাটোর ফিরছিলেন। পথে কাটাশকোল ইক্ষু সেন্টার এলাকায় পৌঁছলে কিছু লোকের আনাগোনা দেখে তাদের সন্দেহ হয়।

এসময় র‌্যাব সদস্যরা নিজেদের পরিচয় দিয়ে তাদের আত্মসমর্পণের নির্দেশ দেন। কিন্তু তারা এলোপাথাড়ি গুলিবর্ষণ করে পালানোর চেষ্টা করে। র‌্যাবও পাল্টা গুলি করে।

পরে বাকিরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ একজনকে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে বড়াইগ্রাম থানা পুলিশ মরদেহটি এলাকার চিহ্নিত মাদকবিক্রেতা সিরাজউদ্দিনের বলে শনাক্ত করেন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত সিরাজুল ইসলাম বড়াইগ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকসহ ৫টি মামলা রয়েছে বলে জানান এএসপি।