রবিবার ২২শে সেপ্টেম্বর ২০১৯ সকাল ০৬:১৭:৫০

Print Friendly and PDF

প্রথম রাইড শেয়ারিং লাইসেন্স নিয়ে পিকমির সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত : বুধবার ৩রা জুলাই ২০১৯ বিকাল ০৫:২০:২১, আপডেট : রবিবার ২২শে সেপ্টেম্বর ২০১৯ সকাল ০৬:১৭:৫০,
সংবাদটি পড়া হয়েছে ৩৯৯ বার

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কর্তৃক অ্যানলিস্টমেন্ট সার্টিফিকেট ইস্যু করায় বর্তমান সরকার বিশেষ করে প্রধানমন্ত্রী, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটিকে (বিআরটিএ) ধন্যবাদ জানিয়েছেন ওমর আলীর প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম অ্যানলিস্টমেন্ট সার্টিফিকেট প্রাপ্ত রাইড শেয়ারিং সেবা প্রতিষ্ঠান পিকমি লিমিটেড।

বুধবার রাজধানীর এক রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে সরকারের এই যুগান্তকারী সিদ্ধান্তকে সাধুবাদ জানান রাইড শেয়ারিং সেবা প্রতিষ্ঠান পিকমি। সংবাদ সম্মেলনে মূল বক্তব্য তুলে ধরেন পিকমি লিমিটেডের সিনিয়র ম্যানেজার বিজনেস অপারেশন্স শরিফুল ইসলাম তারেক।

তিনি বলেন, ১ জুলাই রাইড শেয়ারিং সেবা খাতে লাইসেন্স প্রদান ছিল সরকারের একটি যুগান্তকারী সিদ্ধান্ত। পরিবহন খাতকে সুশৃঙ্খল ও আধুনিকরণের জন্য বর্তমান সরকার যে বদ্ধ পরিকর তা এই সিদ্ধান্তের মধ্য দিয়ে প্রমাণিত হলো।

সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা পূরণের চ্যালেঞ্জ, ডিজিটাল বাংলাদেশ গড়তে কারিগরি ও প্রযুক্তি জ্ঞানসম্পন্ন মানবসম্পদ উন্নয়ন ও পরিবহন সেবা খাতকে আরও সুশৃঙ্খল করার চ্যালেঞ্জ মোকাবেলায় সরকারের সকল অংশীজনের সঙ্গে কাজ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি চালকদের দক্ষ করে গড়ে তুলতে প্রশিক্ষণ ইনিস্টিটিউট গড়ে তোলার বিষয়ে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পিকমি লিমিটেডের হেড অব অপারেশন্স আসলাম আলী খান, হেড অব আইটি খোরশেদ আলম অ্যাসিস্ট্যান্ট বিজনেস অপারেশন্স নিজাম উদ্দিন জাবেদ, হেড অব ফিনান্স তারিক হাসান রুবেল, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অপারেশনস শাকিল আহমেদ, মানবসম্পদ এক্সিকিউটিভ আকরামুল হায়দার সাব্বির, এক্সিকিউটিভ বিজনেস ডেভেলপমেন্ট আরশি খন্দকারসহ প্রমুখ।