বৃহঃস্পতিবার ২২শে আগস্ট ২০১৯ বিকাল ০৪:০১:৫১

Print Friendly and PDF

রাজশাহীতে ফিরতি টিকিট বিক্রি শুরু


জেলা সংবাদদাতা/রাজশাহী:

প্রকাশিত : সোমবার ৫ই আগস্ট ২০১৯ বিকাল ০৩:১৮:০৭, আপডেট : বৃহঃস্পতিবার ২২শে আগস্ট ২০১৯ বিকাল ০৪:০১:৫১,
সংবাদটি পড়া হয়েছে ৬৮ বার

সংগৃহীত ছবি

ঈদ-উল-আজহা উপলক্ষে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে সোমবার ফিরতি ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হয়ে একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে প্রথম দিনে ভিড় কম লক্ষ্য করা যাচ্ছে। সোমবার দেওয়া হয়েছে ঈদের ছুটির পর প্রথম কর্ম দিবস ১৪ আগস্টের টিকিট।

রাজশাহী রেলওয়ে স্টেশন ম্যানেজার আবদুল করিম বলেন, সকাল থেকে ফিরতি টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে ঈদের পর প্রথম কর্ম দিবস হওয়ায় টিকিট প্রত্যাশীদের ভিড় কম। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা টিকিট বিক্রি করা হবে। একজন যাত্রী সর্বোচ্চ চারটি টিকিট নিতে পারবেন। এজন্য টিকিট প্রত্যাশীদের জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধনপত্র সঙ্গে রাখতে হবে। আগাম টিকিট কোনোভাবেই ফেরত নেওয়া হবে না।

৫ আগস্ট ১৪ আগস্টের, ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের টিকিট দেওয়া হবে। রাজশাহী রেলওয়ে স্টেশনের মোট ৬টি কাউন্টারের মাধ্যমে ঈদের ফিরতি টিকিট বিক্রি করা হবে। এবারও কাউন্টার থেকে ৫০ ভাগ টিকিট এবং অ্যাপস ও অনলাইনের মাধ্যমে ৫০ ভাগ টিকিট বিক্রি করা হবে। ঈদের সময় টিকিটের জন্য কোনো অনুরোধপত্র গ্রহণ করা হবে না। তবে প্রাধিকারভুক্ত কর্মকর্তারা যথা নিয়মে টিকিট পাবেন।