বৃহঃস্পতিবার ২২শে আগস্ট ২০১৯ বিকাল ০৩:২৬:১৮

Print Friendly and PDF

২২১ বার প্রেমে ব্যর্থ হয়ে পোষা কুকুরকেই বিয়ে!


ডেস্ক রির্পোট:

প্রকাশিত : বৃহঃস্পতিবার ১লা আগস্ট ২০১৯ দুপুর ১২:৩৫:৪০, আপডেট : বৃহঃস্পতিবার ২২শে আগস্ট ২০১৯ বিকাল ০৩:২৬:১৮,
সংবাদটি পড়া হয়েছে ১২৭ বার

ছবি : সংগৃহীত

বিয়ে ভেঙেছে ৪ বার, প্রেমে ব্যর্থ হয়েছে ২২১ বার। মানুষের প্রতি আস্থা হারিয়ে শেষমেশ তাই নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করে বসলেন সাবেক এক ব্রিটিশ মডেল। তাও লুকিয়ে নয়, একদম প্রকাশ্যে। লাইভ টিভি শো-তে এসে এমন কাণ্ড ঘটিয়েছেন সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’র একটি পর্বে। জনপ্রিয় মডেলের এই কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন শো'র দর্শকরা। ৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখনও পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গিয়েছে চার বার। তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

এলিজাবেথের প্রিয় সঙ্গী, পোষ্যটি একটি গোল্ডেন রিট্রিভার। নাম লোগান। এলিজাবেথ জানান, এখনও পর্যন্ত একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তার পাশে থেকেছে। তাকে সঙ্গ দিয়েছে। তাই নিতিও আগলে থাকতে চান লোগানকে। ৬ বছরের লোগানের সঙ্গে রীতিমতো প্রথামেনেই বিয়ে করেন এলিজাবেথ।

বিয়ের পোশাকে দু’জনকে এক সঙ্গে দেথে স্তম্ভিত শো'র হাজার হাজার দর্শক। কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের ভাবনা চিন্তার, কেউ আবার সমালোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর সব মিলিয়ে সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।