মঙ্গলবার ১২ই নভেম্বর ২০১৯ রাত ০২:০১:২৮

Print

২৫ লাখ টাকা প্রয়োজনহাফেজ হানিফ বাঁচতে চায়


ডেস্ক রিপোর্ট:

প্রকাশিত : বুধবার ২০শে মার্চ ২০১৯ দুপুর ০২:০৯:৩৪, আপডেট : মঙ্গলবার ১২ই নভেম্বর ২০১৯ রাত ০২:০১:২৮,
সংবাদটি পড়া হয়েছে ১০৪১ বার

পাবনার সুজানগরের চরগোবিন্দপুর বায়তুন নূর জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ মো. আবু হানিফ দুরারোগ্য ব্যাধি থ্যালাসেমিয়ায় আক্রান্ত।

এ রোগের চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল। বর্তমানে তিনি বিভিন্ন হাসপাতালে গিয়ে রক্ত পরিবর্তন করছেন, যার খরচ জোগাড় করা তার মতো সীমিত আয়ের মানুষের পক্ষে অত্যন্ত কষ্টসাধ্য। এছাড়া এ প্রক্রিয়ায় তাকে কিছুদিন বাঁচিয়ে রাখা গেলেও এটি কোনো স্থায়ী সমাধান নয়। রোগমুক্তির জন্য তার বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট করা প্রয়োজন।

সর্বশেষ তিনি চিকিৎসা নিয়েছেন রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের হেমোটোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. এম মুর্শেদ জামান মিঞার কাছে।

চিকিৎসকরা জানিয়েছেন, সুস্থ করার জন্য তাকে থাইল্যান্ড অথবা সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করাতে হবে। এতে অন্তত ২৫ লাখ টাকা প্রয়োজন, যা কোরআনের এ হাফেজের পক্ষে জোগাড় করা অসম্ভব। তাই সমাজে যারা বিত্তশালী আছেন, তাদের কাছে আবেদন- তাকে বাঁচাতে আপনার সাহায্যের হাত বাড়িয়ে দিন।

সাহায্য পাঠাতে পারেন সরাসরি বিকাশ নম্বরে- ০১৭২৩০৬৪৩৯৪, ০১৭১১২৩৫৭২০। এছাড়া এই ব্যাংক অ্যাকাউন্টেও সহায়তা দেওয়া যাবে- মো. আবু হানিফ, অ্যাকাউন্ট নম্বর: ০১০০১৫৯৬৪২৮৪৯, জনতা ব্যাংক লিমিটেড, দুলাই শাখা, দুলাই, পাবনা।

কেউ চাইলে ব্যক্তিগতভাবে যোগাযোগ করে সহায়তা করতে পারেন। যোগাযোগের ঠিকানা- হাফেজ মো. আবু হানিফ, মুয়াজ্জিন, চরগোবিন্দপুর বায়তুন নূর জামে মসজিদ, দুলাই, সুজানগর, পাবনা।