বৃহঃস্পতিবার ২৭শে জুন ২০১৯ দুপুর ০২:৪১:২৩

Print Friendly and PDF

রাজধানীতে দিনদুপুরে চাপাতি দেখিয়ে ছিনতাইয়ের ভিডিও ভাইরাল


ডেস্ক রিপোর্ট:

প্রকাশিত : সোমবার ৪ঠা মার্চ ২০১৯ বিকাল ০৪:১৪:০৬, আপডেট : বৃহঃস্পতিবার ২৭শে জুন ২০১৯ দুপুর ০২:৪১:২৩,
সংবাদটি পড়া হয়েছে ৭০৫ বার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ্যে চাপাতি দেখিয়ে ছিনতাইয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দিনদুপুরেই দুই ছিনতাইকারী দুইদিক দিয়ে এসে একটি রিকশার গতিরোধ করে। এরপর চকচকে চাপাতি বের করে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। ভয়ে রিকশা আরোহীও সব বের করে দেয়। কিন্তু এ সময় আশেপাশ দিয়ে অনেকেই হেঁটে চলে গেলেও কাউকে এগিয়ে আসতে দেখা যায়।

জানা গেছে, ঘটনাটি ঘটে রাজধানীর মালিবাগ প্রথম লেনের ১৭৩ ও ১৭৪ এর মাঝামাঝি জায়গায়। সেখানকার একটি সিসি টিভি ফুটেজেতে ছিনতাইয়ের এই দৃশ্য ধরা পড়েছে। তবে প্রকাশ্যে এমন ছিনতাইয়ে নেটিজেনরা বিস্ময় প্রকাশ করেছেন অনেকে। কেউ কেউ বলছেন, রাতের অন্ধকারে রাজধানীর অলি-গলিতে এমন ঘটনার কথা প্রায় শোনা যায়। কিন্তু দিনের আলোতে এটা মেনে নেওয়া যায় না।

আবার গোলাম সরোয়ার নামের একজন নেটিজেন আশপাশের মানুষের নীরব থাকাকে দায়ী করছেন। তিনি বলেন, ''একজন মহিলা দৌড় দিয়ে ছিনতাইকারীকে আটক করেতে পারে, আর আমরা শুধু চেয়ে চেয়ে দেখি।''

এলাকাবাসীর বরাত দিয়ে একটি সূত্র জানিয়েছে, ভিডিওতে হলুদ টিশার্ট পরিহিত ছিনতাইকারীর নাম ইউসুফ আর সঙ্গীর নাম আবুল/সুজন। গুলবাগের বুড়ি চালায় এদের আড্ডা।

ভিডিও দেখতে কপি/পেষ্ট করুন: https://www.facebook.com/junaid.islam.796/videos/2325978504080666/