মঙ্গলবার ২০শে আগস্ট ২০১৯ বিকাল ০৪:৪৪:৩০

Print Friendly and PDF

বরগুনায় আরেক যুবককে প্রকাশ্যে কোপানোর চেষ্টা


জেলা সংবাদদাতা/বামনা (বরগুনা):

প্রকাশিত : শুক্রবার ১৯শে জুলাই ২০১৯ রাত ০৯:২৬:২৫, আপডেট : মঙ্গলবার ২০শে আগস্ট ২০১৯ বিকাল ০৪:৪৪:৩০,
সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার

ছবি : সংগৃহীত

বরগুনায় গত ২৬ জুন আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই এবার একই জেলার বামনা উপজেলায় আরেক যুবককে কোপানোর চেষ্টা চালিয়েছেন আরেক যুবক। শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে বামনা থানা থেকে মাত্র ১৫০ গজ দূরে উপজেলার সদর রোডে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, উপজেলা সদর রোডে মো. মতিন হাওলাদার ওরফে রুটি মতির ছেলে মো. সোহেল হাওলাদার (২৫) প্রকাশ্যে দেশীয় দা দিয়ে কোপানোর চেষ্টা করেন মো. হাসিব (২১) নামে আরেক যুবকে। এ ঘটনায় বামনা থানা পুলিশ তাৎক্ষণিকভাবে হামলাকারীকে আটক করেছে। ঘটনাস্থল থেকে একটি ধারালো দেশীয় দা উদ্ধার করা হয়েছে।

হামলার শিকার মো. হাসিব জানায়, হামলাকারী সোহেল হাওলাদারের সঙ্গে বিকাল ৫ টার দিকে বাক-বিতণ্ডা হয় তার। এ সময় দুজনে উত্তেজিত হলে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে দুজনে স্থান ত্যাগ করে বাড়িতে চলে যান। ঘটনার আধাঘণ্টা পরে হাসিব বামনা সদর রোডে মসজিদের কাছে আসলে হামলাকারী সোহেল একটি দেশীয় ধারালো দা দিয়ে প্রকাশ্যে তার ওপর হামলা করে। এ সময় তিনি পালিয়ে প্রাণে বেঁচে যান।

এ বিষয়ে বামনা থানার ভারর্প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, বামনায় কোনো নয়ন বন্ডের জন্ম হতে দেওয়া যাবে না। পুলিশ এ ঘটনায় দ্রুত হামলাকারীকে আটক করেছে। এ ঘটনায় আজ রাতেই মামলা নিয়ে আসামিকে জেল হাজতে পাঠানো হবে।