বুধবার ১৩ই নভেম্বর ২০১৯ ভোর ০৫:৪৩:১৭

Print

দুর্নীতির কোনো ছোঁয়া যেন আমার গায়ে না লাগে: শ.ম রেজাউল


জেলা সংবাদদাতা/পিরোজপুর:

প্রকাশিত : শনিবার ২৮শে সেপ্টেম্বর ২০১৯ বিকাল ০৫:৫৫:২১, আপডেট : বুধবার ১৩ই নভেম্বর ২০১৯ ভোর ০৫:৪৩:১৭,
সংবাদটি পড়া হয়েছে ২১৮ বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জনতার মাঝে মিষ্টি বিতরন করে এলাকাবাসীর কাছে দোয়া চাইলেন গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম। মিষ্টি বিতরনের পর মন্ত্রী শ.ম রেজাউল করিম জনতার উদ্দেশ্যে বলেন, আমার প্রিয় নেত্রী মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আপনারা সকলে দোয়া করবেন।

তিনি বলেন, দেশে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলছে। আপনারা দোয়া করবেন, আমার গায়ে যেন দুর্নীতির কোনো ছোঁয়া না লাগে।

আজ সকাল ১১টায় উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের দাসপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে এ কথা বলেন গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে দ্রুত উন্নয়ন হচ্ছে জানিয়ে তিনি বলেন, দেশ আজ সন্ত্রাস,দুর্নীতিমুক্ত হয়েছে। প্রধানমন্ত্রী কখনো কোন দুর্নীতি পছন্দ করেন না। তাই তিনি দুর্নীতিবাজদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনছেন। আমি তার একজন কর্মী হিসাবে কোনো দুর্নীতি পছন্দ করি না। দুর্নীতির কোনো ছোঁয়া যেন আমার গায়ে না লাগে তার জন্য দোয়া করবেন।

সারাদেশে উন্নয়ন হলেও নিজ এলাকায় উল্লেখযোগ্য উন্নয়ন হয়নি স্বীকার করে মন্ত্রী আরো বলেন, আমি যখন নাজিরপুরে উপজেলার রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম ’৮৬,’৮৮ সালের বন্যাসহ বিভিন্ন সময় রাজনীতির কাজে আপনাদের কাছে আসতাম। তখন থেকে এ এলাকার যোগাযোগ ব্যবস্থার সমস্যা দেখে আমার প্রাণ কেঁদে উঠতো। আর আজ দেশের সকল স্থানে শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে দেশে উন্নয়নের বন্যা বয়ে গেলেও এখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমি এ এলাকার উন্নয়নে সর্বাত্তক চেষ্টা করব। আর এ এলাকার সাথে আমার প্রিয় নেতা জাতির পিতা বঙ্গবন্ধু যে স্থানে শুয়ে আছেন সেই টুঙ্গিপাড়ার সাথে সড়ক পথে যাওয়ার রাস্তা তৈরি করে দিব।

দাসপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে ও উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, গনপূর্ত'র নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ফাহমি মো. সায়েফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সরকারী সোহরাওয়াদী কলেজের ভিপি এস এম বায়েজিদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ প্রমুখ।