মঙ্গলবার ১৯শে মার্চ ২০১৯ সকাল ০৭:৩৫:৩৪

Print Friendly and PDF

ফের মেসির সঙ্গে জুটি বাঁধছেন নেইমার!


ক্রীড়া ডেস্ক:

প্রকাশিত : সোমবার ৯ই এপ্রিল ২০১৮ সকাল ০৯:৩৮:৩১, আপডেট : মঙ্গলবার ১৯শে মার্চ ২০১৯ সকাল ০৭:৩৫:৩৪,
সংবাদটি পড়া হয়েছে ১৩৫০ বার

মেসি, নেইমার

লিওনেল মেসির সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন নেইমার! সাবেক ক্লাব বার্সাতে ভিড়ছেন তিনি! বছরের শুরু থেকেই বিভিন্ন গণমাধ্যমে এমন খবর আসছে। এবার তাতে ঘি ঢাললেন স্বয়ং ব্রাজিল যুবরাজ। তার ইঙ্গিত, আবারও তারা একসঙ্গে জুটি বাঁধছেন। তবে কাতালান ক্লাবটিতে নয়।

গত আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড (২২২ মিলিয়ন ইউরো) গড়ে বার্সা ছেড়ে পিএসজিতে যান নেইমার। শোনা যাচ্ছিল, মেসির ছায়া থেকে মুক্ত হতে এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যাতে একক নৈপুণ্যে দলকে সব শিরোপা জেতাতে পারেন, জিততে পারেন স্বপ্নের ব্যালন ডি’অর। আপাতত সেই স্বপ্নপূরণ হচ্ছে না তার। তাই নানা পদক্ষেপ নিচ্ছেন সাম্বা তারকা।

শোনা যাচ্ছে, বার্সা ছাড়া রিয়াল মাদ্রিদে যোগ দিতেও দৌড়ঝাঁপ করছেন নেইমার। আবার থেকেও যেতে পারেন প্যারিসে। এ জন্য অবশ্য পিএসজিকে তার একটি শর্ত পূরণ করতে হবে। দলে টানতে হবে এমন কাউকে যিনি তাকে পূর্ণ সমর্থন দিতে পারবেন। চাপমুক্ত ও নির্ভার থেকে যেন খেলতে পারেন।

তা হলে কী মেসিকেই জ্ঞান-প্রাচুর্যে সমৃদ্ধ নগরীটিতে টানার বন্দোবস্ত করছেন নেইমার? গতকাল রোববার একটি টুইট করেছেন তিনি। তাতে বন্ধু মেসির সঙ্গে তোলা নিজের একটি ছবি জুড়ে দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, যখন আমি ও আমার বন্ধু লিও মেসি একসঙ্গে হই, দারুণ কিছু ঘটে। শিগগির এ নিয়ে আপনাদের আরও বলব। আপাতত শান্ত থাকুন।

পিএসজি ফরোয়ার্ডের এমন বক্তব্য রহস্যের সৃষ্টি করেছে। তবে কী পিএসজিতে ভিড়ছেন ছোট ম্যাজিসিয়ান? আপাতত তা নিয়ে মাথা না ঘামালেও চলবে। কারণ ক্লাবটিতে রয়েছেন কিলিয়ান এমবাপ্পে, এডিনসন কাভানি ও ডি মারিয়ার মতো তারকারা। এত তারকা থাকার পর পিএসজি আর কাউকে টানবে বলে মনে হয় না!

ফুটবল বিশ্লেষকরা বলছেন, এমন টুইট করে ফুটবল অনুরাগীদের ধন্দে ফেলেছেন নেইমার। খেলার বাইরে কোনো বাণিজ্যিক কারণে মিলিত হতে পারেন সময়ে দুই মহাতারকা।