শুক্রবার ১৮ই অক্টোবর ২০১৯ রাত ০৮:২৭:০৪

Print

জুভেন্টাসের দুর্দান্ত জয়


ক্রীড়া ডেস্ক:

প্রকাশিত : বুধবার ২রা অক্টোবর ২০১৯ সকাল ০৯:০৪:৪২, আপডেট : শুক্রবার ১৮ই অক্টোবর ২০১৯ রাত ০৮:২৭:০৩,
সংবাদটি পড়া হয়েছে ১৮৩ বার

অতিথিদের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রোনালদো।

চ্যাম্পিয়নস লিগে আজকের ম্যাচে জুভেন্টাসের কাছে পাত্তাই পেল না লেভারকুসেন। নিজেদের মাঠে গ্রুপপর্বের এই ম্যাচে শুরু থেকে শেষ পর্যন্ত আধিপত্য ছিল জুভেন্টাসেরই। হিগুয়েইন, ফেডরিকো বের্নারদেস্কি ও রোনালদোর এক এক করে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। মৌসুমে জুভদের এটি প্রথম জয়। গ্রুপপর্বের প্রথম ম্যাচটিতে সমতা নিয়ে মাঠ ছেড়েছিল রোনালদো-হিগুয়েইনরা।

শুরুতে বলের দখল নিয়ে খেলে লেভারকুসেন। কিন্তু ম্যাচের সময় বাড়ার সঙ্গে বলের দখল চলে যায় জুভদের কাছে। তবে খেলায় আধিপত্য শুরু থেকেই ছিল রোনালদোদের। ম্যাচের ১৭ মিনিটে হিগুয়েইনের গোলে এগিয়ে যায় স্বাগতিকেরা। মাঝমাঠ থেকে সতীর্থের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের নিচু শটে ঠিকানায় পাঠান জুভেন্টাসের আর্জেন্টাইন এই তারকা। প্রথমার্ধেই আবারও গোলের সুযোগ পান হিগুয়েইন। ৩৯ মিনিটে হিগুইয়েনকে জোড়া গোল বঞ্চিত করেন লেভারকুসেন গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধে নিজের ছায়া থেকে বেরিয়ে আসেন রোনালদো। তবে কিছুতেই গোলের দেখা পাচ্ছিলেন না। পর্তুগিজ সেনার বেশ কটি শট আটকে দেন অতিথিদের গোলরক্ষক। ৫৭ মিনিটে একবার রোনালদোর শট আটকে দিয়ে ব্যবধান দ্বিগুণ হওয়ার হাত থেকে দলকে রক্ষা করেন তিনি। এর মিনিট চারেক পর অবশ্য দলের দ্বিতীয় গোলটি বানিয়ে দেন রোনালদোই। ডি বক্সে রোনালদোর বাড়ানো বল থেকে গোল করেন বের্নারদেস্কি। এরপর ৭৫ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে পারেননি রোনালদো। তবে নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে গোলের দেখা পান রোনালদো। বদলি খেলায়োড় দিবালার দুর্দান্ত পাসে লেভারকুসেনের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন জুভেন্টাসের এই সেনা।