মঙ্গলবার ২১শে মে ২০১৯ সকাল ০৭:১৬:২৮

Print Friendly and PDF

এবার বড় খানের সঙ্গে কারিনা


বিনোদন ডেস্ক:

প্রকাশিত : বুধবার ১৫ই মে ২০১৯ সকাল ১০:০১:৪০, আপডেট : মঙ্গলবার ২১শে মে ২০১৯ সকাল ০৭:১৬:২৮,
সংবাদটি পড়া হয়েছে ৯৯ বার

কারিনা কাপুর খান

নবাব বাড়ির বউ কারিনা কাপুর খান ভীষণ খুশি। বলিউডের প্রায় সব খানের সঙ্গে অভিনয় করে ফেলেছেন তিনি। বাকি ছিল কেবল একজন খান। সেই খানই নাকি বলিউডের সবচেয়ে ‘বড়’ খান। সম্প্রতি বলিউডের সেই ‘বড়’ খানের নাম প্রকাশ করলেন তিনি।

কারিনা অভিনয় করেননি কার সঙ্গে? শাহরুখ খান, সালমান খান, আমির খান এবং স্বামী সাইফ আলী খান, সবার সঙ্গেই কাজ করেছেন তিনি। বাকি ছিল কেবল ইরফান খান। সম্প্রতি ইরফান খানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছেন এই অভিনেত্রী। আর এই সুযোগকে এক বিরাট সম্মান হিসেবে দেখছেন এই অভিনেত্রী।

ইরফান খানের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে অভিনয় করছেন কারিনা। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো ইরফানের সঙ্গে পর্দায় আসছেন তিনি। প্রায় এক বছর ক্যানসারের সঙ্গে যুদ্ধ শেষে আবারও বলিউডে ফিরেছেন ইরফান।

ইরফানের সঙ্গে কাজ করা নিয়ে কারিনা বলেন, ‘বিষয়টা নিয়ে আমি দারুণ রোমাঞ্চিত। আমি তো প্রায় সব খানের সঙ্গেই কাজ করেছি। বাকি ছিল কেবল ইরফান খান। তিনি বলিউডের সব খানেদের সেরা খান। অভিনেতা হিসেবে তিনি নিখুঁত। যদি বলতে হয়, বলব তিনিই আমার জন্য বলিউডের সবচেয়ে বড় খান। তাঁর সঙ্গে কাজ করতে যাচ্ছি, যদিও ভূমিকাটা খুবই ছোট। সেটা আমার কাছে কোনো ব্যাপার না। আমি ভীষণ রোমাঞ্চিত আর অপেক্ষায় আছি কখন কাজ শুরু করব।’

‘আংরেজি মিডিয়াম’ ছবিতে কারিনা অভিনয় করবেন একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে। যদিও চরিত্রটি খুবই ছোট, কিন্তু সেটা গুরুত্বপূর্ণ।

আজ বুধবার ছবিটির জন্য শুটিং করবেন কারিনা কাপুর। ছবিটি পরিচালনা করবেন হোমি আদাজানিয়া। আর কারিনাকে আবার দেখা যাবে রাজ মেহতার ‘গুড নিউজ’ ছবিতে। সেখানে তাঁকে দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে। সূত্র: ফিল্মফেয়ার