শুক্রবার ১৫ই নভেম্বর ২০১৯ রাত ০৩:৪২:১৯

Print

শাড়ি খুলতে চাপ দেন পরিচালক, নীরবে বসে দেখেন নওয়াজ


বিনোদন ডেস্ক:

প্রকাশিত : শনিবার ২রা নভেম্বর ২০১৯ সকাল ১০:৩৮:২১, আপডেট : শুক্রবার ১৫ই নভেম্বর ২০১৯ রাত ০৩:৪২:১৯,
সংবাদটি পড়া হয়েছে ২৯০ বার

#মিটু ঝড় যেন থামছেই না। একের পর এক অভিনেত্রী যৌন হেনস্তার অভিযোগ তুলছেন সহ-অভিনেতা কিংবা পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে।

এবার #মিটুতে যুক্ত হলের বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ। তিনি আঙুল তুলেছেন পরিচালক কুশাল নন্দীর বিরুদ্ধে। অভিযোগ কুশাল নন্দী তাকে শাড়ি খোলার জন্য চাপ প্রয়োগ করেছেন।

শুধু তাই নয়, আরও অভিযাগ করেন এই ঘটনার সময় উপস্থিত ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তিনি কিছুই বলেননি, চুপ করে বসে দেখেছেন, করেননি কিছুই।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়, ২০১৬ সালে ঘটেছে এই ঘটনা। ‘বাবুমশাই বন্দুকবাজ’ সিনেমার শুটিং সেটের ঘটনা শেয়ার করেছেন চিত্রাঙ্গদা সিংহ।

ছবির পরিচালক কুশান নন্দী তাকে শাড়ি খুলে ছায়া পরে একটি দৃশ্যে অভিনয় করার কথা বলেছিলেন। নওয়াজের সঙ্গে খুব অন্তরঙ্গ একটি দৃশ্যে অভিনয় করতে বলেছিলেন কুশান।

সংবাদমাধ্যমকে চিত্রাঙ্গদা জানিয়েছেন, সেই দৃশ্যে অভিনয় করতে চাননি তিনি। কিন্তু পরিচালক সেই দৃশ্য বাদ দিতে মোটেই রাজি ছিলেন না। চিত্রাঙ্গদা কান্নাকাটি করছেন দেখেও তাকে জোর করছিলেন কুশান। শেষ পর্যন্ত শুটিং ফ্লোর থেকে ফিরে আসেন তিনি। এই সব দেখেও চুপ ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। পুরো সময়টাই তিনি নীরবে বসে দেখেন বলে অভিযোগ করেছেন চিত্রাঙ্গদা।

শেষ পর্যন্ত সেই ছবিতে অভিনয় করেননি চিত্রঙ্গদা সিংহ। ওই দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় তাকে বাদ দেওয়া হয়েছিল। তার চরিত্রটিতে অভিনয় করেছিলেন বিদিতা বাগ। কাজের জায়গায় এই ধরনের ঘটনা এড়াতে নারীদের একজোট হওয়া উচিত বলে মনে করেন চিত্রাঙ্গদা।