বুধবার ২৬শে ফেব্রুয়ারি ২০২০ রাত ০৩:৩৩:৩১

Print

কলাবাগানে গৃহবধূকে কুপিয়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত : বৃহঃস্পতিবার ১৩ই ফেব্রুয়ারি ২০২০ সকাল ১০:৩৩:৩২, আপডেট : বুধবার ২৬শে ফেব্রুয়ারি ২০২০ রাত ০৩:৩৩:৩১,
সংবাদটি পড়া হয়েছে ২৬৯ বার

প্রতীকী ছবি

রাজধানীর কলাবাগান এলাকায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার রাতে কলাবাগান এলাকার নর্থ সার্কুলার রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধূর নাম সাজেদা আক্তার (৩৫)। তিনি দুই শিশু সন্তানসহ স্বামী ফেরদৌস আলমের সঙ্গে নর্থ সার্কুলার রোডের একটি বাসায় থাকতেন। তার স্বামী রিকশাচালক।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে ফেরদৌস বাসায় ফেরেন। এ সময় স্ত্রীর সঙ্গে তার ঝগড়াঝাটি হয়। এক পর্যায়ে তিনি সাজেদাকে দা দিয়ে কুপিয়ে জখম করেন। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

পুলিশ আরও জানিয়েছে, সাজেদার চিৎকারে প্রতিবেশীরা ওই বাসায় গেলে ফেরদৌস পালানোর চেষ্টা করেন। এ সময় লোকজন তাকে আটক করে পুলিশের খবর দেয়। পরে পুলিশ ফেরদৌসকে থানায় নিয়ে যায়। সাজেদার মরদেহ উদ্ধার করে করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। স্বামী তাকে নানা বিষয়ে সন্দেহ করতেন। এর জের ধরে বুধবার দুজনের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ফেরদৌস সাজেদাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। ফেরদৌসকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।