বুধবার ২৪শে জুলাই ২০১৯ সকাল ০৮:৩৪:৫৯

Print Friendly and PDF

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে' ২ রোহিঙ্গা নিহত


জেলা সংবাদদাতা/কক্সবাজার:

প্রকাশিত : মঙ্গলবার ১৪ই মে ২০১৯ সকাল ১০:২৯:৩৯, আপডেট : বুধবার ২৪শে জুলাই ২০১৯ সকাল ০৮:৩৪:৫৯,
সংবাদটি পড়া হয়েছে ৩০০ বার

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। পুলিশের দাবি, তারা চিহ্নিত মানবপাচারকারী ছিলেন।

সোমবার রাত ১২টার দিকে টেকনাফের বাহারছড়ার শামলাপুর মেরিন ড্রাইভে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দু’টি দেশীয় অস্ত্র (এলজি) ও ১০টি গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন-টেকনাফের শামলাপুর রোহিঙ্গা শিবিরের বাসিন্দা আবদুর রহিমের ছেলে আজিম উল্লাহ (২০) ও উখিয়ার জামতলি রোহিঙ্গা শিবিরের মৃত রহিম আলীর ছেলে আবদুস সালাম (৫২)।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, রাতে গোপন তথ্যের ভিত্তিতে কয়েকজন মানবপাচারকারী অস্ত্রধারীর খবর পেয়ে পুলিশ টেকনাফের মেরিন ড্রাইভে বাহারছড়া শামলাপুরে অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় মানবপাচারকারীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। তখন পালানোর সময় দুইজন গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের প্রাথমিক চিকৎসা দিয়ে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে পাঠান। এসময় চার পুলিশ সদস্যও আহত হয়েছেন।

ওসি আরও বলেন, উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গুলিবিদ্ধ দুই রোহিঙ্গা মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।