শনিবার ২১শে সেপ্টেম্বর ২০১৯ সকাল ০৭:১৩:০২

Print Friendly and PDF

সোনারগাঁয়ে বন্দুকযুদ্ধে ১৭ মামলার আসামি নিহত


জেলা সংবাদদাতা/সিদ্ধিরগঞ্জ:

প্রকাশিত : বুধবার ১১ই সেপ্টেম্বর ২০১৯ দুপুর ০১:০০:৩৫, আপডেট : শনিবার ২১শে সেপ্টেম্বর ২০১৯ সকাল ০৭:১৩:০২,
সংবাদটি পড়া হয়েছে ২০ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার সকালে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ ঘটনায় দু’জন র‍্যাব সদস্যও আহত হয়েছেন।

নিহত হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়া ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অন্তত ১৭টি মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। এছাড়া একটি প্রাইভেটকার জব্দসহ, একটি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ম্যাগজিন, ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪ টি বগিদা উদ্ধার করা হয়েছে।

আটক তিনজন হলেন- প্রাইভেটকারের ড্রাইভার (তাৎক্ষণিকভাবে নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

সোনারগাঁ থানা পুলিশের মাদক ব্যবসায়ীদের তালিকায় ১ নম্বর তালিকাভুক্ত আসামি ছিল গিট্টু হৃদয়। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছিল পুলিশ।

র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় একটি প্রাইভেটকার সিগন্যাল দিলেও সেটি না থামিয়ে গাড়ির জানালা খুলে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে তাদের উপর গুলি ছোঁড়ে। এতে আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। এ সময় মাদক ব্যবসায়ীদের গাড়িটি থামিয়ে র‍্যাব সদস্যদের সঙ্গে ৫ মিনিটের মতো গুলিবিনিময় করার এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় নিহত হন।