বুধবার ১৩ই নভেম্বর ২০১৯ সকাল ০৬:৪৭:১০

Print

মতলবে ‘দূরন্ত ৯৭’ এর আত্মপ্রকাশ


ডেস্ক রিপোর্ট:

প্রকাশিত : শনিবার ২রা নভেম্বর ২০১৯ বিকাল ০৫:৫০:১২, আপডেট : বুধবার ১৩ই নভেম্বর ২০১৯ সকাল ০৬:৪৭:১০,
সংবাদটি পড়া হয়েছে ২৩৩ বার

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৩২টি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ১৯৯৭ ব্যাচের বন্ধুদের নিয়ে ‘দূরন্ত ৯৭’ এর আত্মপ্রকাশ ও আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার রাজধানীর ধানমণ্ডির ড্রিমস ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘দূরন্ত ৯৭’ এর আত্মপ্রকাশ ও কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে পরিচিতি পর্বে ‘দূরন্ত ৯৭’ এর লক্ষ ও উদ্দেশ্য নিয়ে উন্মুক্ত আলোচনার পর কণ্ঠভোটে ২২টি স্কুলের প্রতিনিধি নির্বাচিত হয়। প্রতিনিধিদের সমন্বয়ে ছেংগারচর সরকারি মডেল স্কুলের ইঞ্জিনিয়ার গোলাম রসুল ঢালীকে আহ্বায়ক এবং ওটারচর স্কুলের ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহকে সদস্য সচিব করে ২৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন: সিনিয়র যুগ্ম আহ্বায়ক দশানী মহনপুর স্কুলের ফরহাদ হোসেন লোকমান, যুগ্ম আহ্বায়ক যথাক্রমে ইমামপুর পল্লীমঙ্গল স্কুলের আবুল বাসার, শরীফ উল্লাহ স্কুলের শাখায়াত হোসেন, নাওভাঙ্গা জয়পুর স্কুলের আবদুল্লাহ আল মামুন, এখলাছপুর স্কুলের সৈয়দ কামাল হোসেন, নিশ্চিতপুর স্কুলের জিয়াউল হক, দুর্গাপুর স্কুলের আবদুল্লাহ আল মামুন, নাউরি আহম্মেদীয়া স্কুলের সালেহ আহমেদ ও ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান, বাগানবাড়ী স্কুলের জিসান আহমেদ।

এছাড়াও চরকালিয়া স্কুলের গোলাম রব্বানী পাপ্পু, পাঁচানী স্কুলের তাজুল ইসলাম, গাজীপুর স্কুলের জহিরুল ইসলাম, নাউরি আহম্মেদীয় স্কুলের মাকসুদ আলম লিখন, পাঠানবাজার স্কুলের ওয়াদুদ সরকার, লুধুয়া স্কুলের আবদুস সামাদ মিয়াজি, শিকারী কান্দি স্কুলের তাজুল ইসলাম ভূঁইয়া, হাজী ছিদ্দিকুর রহমান স্কুলের সাইফুল আলম, জীবগাঁও স্কুলের মো. বাবু, ইমামপুর পল্লীমঙ্গল স্কুলের মিজানুর রহমান আকন্দ, ছেংগারচর সরকারি মডেল স্কুলের আক্তারুজ্জামান, প্রবাসী সদস্য ঝিনাইয়া স্কুলের জহিরুল ইসলাম ঝন্টু ও ছেংগারচর সরকারি মডেল স্কুলের জীবন ফরাজীকে সদস্য করা হয়।

গঠিত আহ্বায়ক কমিটি অবশিষ্ট স্কুলের প্রতিনিধি সংযুক্ত করা, গঠনতন্ত্র প্রণয়ন ও কার্যনির্বাহী কমিটি গঠনে সম্পৃক্ত থাকবে।