বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


রণবীরের শুটিং সেটে আগুন, নিহত ১


প্রকাশিত:
৩১ জুলাই ২০২২ ০২:০১

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৭:১৪

 ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা রণবীর কাপুর অভিনীত একটি ছবির সেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে মৃত্যু হয়েছে ৩২ বছর বয়সী এক যুবকের। গতকাল মুম্বাইতে বিকেল সাড়ে ৪টার দিকে এই আগুন লাগার ঘটনা ঘটে।

জি নিউজ সহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের আন্ধেরির সদর বাজারের কাছে চিত্রকূট গ্রাউন্ডে এক হাজার বর্গফুট জায়গা জুড়ে সেট তৈরি করে চলছিল ছবির শুটিং। আগুন লাগায় মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় চারদিক।

তবে অগ্নিকাণ্ডের সময় সেটে উপস্থিত ছিলেন না রণবীর এবং অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন কলাকুশলীরা। পরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১০টি ইঞ্জিন। দমকলের চেষ্টায় রাত সাড়ে ১০টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় এক যুবককে উদ্ধার করে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। কিন্তু কীভাবে শুটিং ফ্লোরে আগুন লাগলো তা এখনো জানা যায়নি। অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধান চলছে।

এই প্রথমবার লাভ রঞ্জনের সঙ্গে কাজ করছেন রণবীর কাপুর। শ্রদ্ধা কাপুরের সঙ্গে এবার জুটি বাঁধছেন এই অভিনেতা। বহুদিন ধরে চলছে ছবির শুটিং। সম্প্রতি ছবির শুটিংয়ে স্পেনেও গিয়েছিল গোটা টিম। গতকাল শুক্রবার ছবির একটি গানের শুটিং হওয়ার কথা ছিল। লাভ রঞ্জন পরিচালিত এই ছবির নাম এখনো ঠিক করা হয়নি।


সম্পর্কিত বিষয়:

রণবীর কাপুর

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top