ঢাকা শনিবার, ৩০শে মে ২০২০, ১৭ই জ্যৈষ্ঠ ১৪২৭


গাজীপুরে এক ঘর থেকেই স্বামী, স্ত্রী ও সন্তানের লাশ উদ্ধার


প্রকাশিত:
৩১ মার্চ ২০২০ ১৩:১৩

আপডেট:
৩১ মার্চ ২০২০ ১৬:৫৭

প্রতীকী ছবি

গাজীপুর জেলার কাশিমপুর থেকে মা-বাবা, সন্তানসহ ৩টি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে কাশিমপুরের পানিশাইল এলাকার একটি ঘর থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।মরদেহগুলো হলো স্বামী-স্ত্রী ও তাদের এক সন্তানের। এটি কি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

নিহতরা হলেন, পানিশাইল এলাকার মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) এবং তাদের মেয়ে মোহিনী (২ মাস)। মোশারফের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার ফকিরতরি এলাকায়। তিনি পরিবার নিয়ে পানিশাইল এলাকার ওই বাসায় ভাড়ায় থাকতেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএসপি’র) কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের গৃহকর্তা তার তিন মাসের শিশু সন্তান ও স্ত্রীকে হত্যার পর নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘরের বিছানায় সন্তান ও স্ত্রীর মরদেহ রয়েছে। গৃহকর্তার মরদেহ ঘরের ভেতর আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।

বাড়ির তত্ত্বাবধায়ক কবির হোসেন বলেন, পানিশাইল এলাকার এই বাড়িটির মালিক সাদেক আলীর নামের এক ব্যক্তি। ওই বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন মোশারফ হোসেন। প্রতিদিনের মতো সোমবার রাতে তারা ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে তাদের ঘরের দরজা খুলতে দেরি হচ্ছিল। এ অবস্থায় বাসার অন্য লোকজন তাদের ডাকাডাকি করেন। কিন্তু ঘরের ভেতর থেকে তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। এ সময় ঘরের ভেতর থেকে বিষের গন্ধ বের হচ্ছিল।

পরে স্থানীয় লোকজন বিষয়টি ফোন করে থানা-পুলিশকে অবহিত করে। খবর পেয়ে কাশিমপুর থানা থেকে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে।


বিষয়: গাজীপুর


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top