বৃহঃস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন ১৪২৮


আজ থেকে পুরো নারায়নগঞ্জ জেলা লকডাউন


প্রকাশিত:
৮ এপ্রিল ২০২০ ১০:৪৬

আপডেট:
৮ এপ্রিল ২০২০ ১১:১১

ফাইল ছবি

ঢাকার বিভিন্ন এলাকার পর করোনাভাইরাসের প্রচণ্ড ঝুঁকিতে থাকা নারায়ণগঞ্জ জেলাকে আজ (৮ এপ্রিল) থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রাতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। অর্থাৎ আজ থেকে এই জেলা থেকে কেউ এখন আর বের হতে পারবেন না, কেউ যেতেও পারবেন না।

সংবাদ বিজ্ঞপ্তিতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, করোনাভাইরাস প্রতিরোধ কার্যক্রম জোরদার করার লক্ষ্যে ৮ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ জেলাকে সম্পূর্ণরূপে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হল। করোনাভাইরাসের মহামারী ঠেকাতে বেসামরিক প্রশাসনের সহায়তায় সশস্ত্র বাহিনী কাজ করছে।

আইএসপিআরের বিজ্ঞপ্তিতে আরো জানায়, বেসামরিক প্রশাসন, সশস্ত্র বাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনী স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে সম্মিলিতভাবে দায়িত্ব পালন করবে। জরুরি পরিষেবা যেমন চিকিৎসা, খাদ্যদ্রব্য সরবরাহ ইত্যাদি লকডাউ‌নের আওতাবহির্ভূত থাকবে বলেও জানানো হয়েছে। করোনাভাইরাসের প্রথম রোগী পাওয়া গিয়েছিল নারায়ণগঞ্জেই। এখন ঢাকার পর নারায়ণগঞ্জেই রোগীর সংখ্যা বেশি। দেশে এই পর্যন্ত যে ১৭ জন কোভিড-১৯ রোগী মারা গেছে, তার চারজন নারায়ণগঞ্জের।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top