বৃহঃস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন ১৪২৮


ভাড়াটিয়াকে বের করে দেয়া সেই বাড়িওয়ালা গ্রেফতার


প্রকাশিত:
২২ এপ্রিল ২০২০ ১০:৪২

আপডেট:
২২ এপ্রিল ২০২০ ১৩:৫১

ছবি: সংগৃহীত

ভাড়াটিয়াকে বাসা থেকে বের করে দেয়া এবং পরে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় তাদেরকে বাসায় উঠতে না দেওয়ায় রাজধানীর কলাবাগান থানার কাঠালবাগান এলাকার বাড়িওয়ালা নূর আক্তার শম্পাকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার গভীর রাতে রাজধানীর ধানমন্ডি এলাকার একটি সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। শম্পার বিরুদ্ধে গত ১৯ এপ্রিল রাতে ওই ভাড়াটিয়া বাদী হয়ে কলাবাগান থানায় মামলা করেছিলেন। র‌্যাব-২ এর মেজর এইচ এম পারভেজ আরেফিন এ তথ্য জানান।

তিনি বলেন, ওই বাড়িওয়ালাকে আমরা নিয়মিত নজরদারিতে রেখেছিলাম। রাতে ধানমন্ডির একটি সড়ক থেকে তাকে গ্রেফতার করি। জিজ্ঞাসাবাদের পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

জানা যায়, গত রবিবার পান্থপথ এলাকার দ্বিতীয় তলার একটি বাসার একমাসের ভাড়ার জন্য ভাড়াটিয়াকে বের করে দেন বাড়িওয়ালা। ওই ভাড়াটিয়ার দুই মাসের শিশুসহ তিন সন্তান ও তার বাবা-মাকে মারধর করার অভিযোগ পাওয়া যায়।

র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় শম্পার কাছে ভাড়াটিয়াকে ঘরে রাখার অনুরোধ জানান। গভীর রাত পর্যন্ত পুলিশ-র‌্যাব ওই ভাড়াটিয়াকে নিয়ে বাসার সামনে দাঁড়িয়ে ছিলেন। তবে বাড়িওয়ালা শম্পা তাদের বাড়িতে ঢুকতে না দেওয়ার সিদ্ধান্তে অনড় থাকেন। এরপর ওই ভাড়াটিয়াকে নিয়ে পুলিশ কলাবাগান যায়। সেখানে তাদের খাবারের ব্যবস্থা করা হয়। পরে মামলা করেন ভাড়াটিয়া। এরপর ভাড়াটিয়া সন্তান নিয়ে তার মায়ের বাসায় চলে যান। তবে ঘটনার পর থেকে শম্পা গা ঢাকা দিয়েছিলেন। এরপর তাকে গতকাল গভীর রাতে গ্রেফতার করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top