শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১


শিক্ষা উপমন্ত্রী নওফেলের ছোট ভাই করোনায় আক্রান্ত


প্রকাশিত:
১১ মে ২০২০ ১৯:০৮

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৬:০২

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই সালেহীন

চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সালেহীন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার বোন জামাই চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী।

তিনি জানান, ঢাকা থেকে ফেরার পর  ৭ মে তার জ্বর আসে। এরপর নমুনা সংগ্রহ করে বিআইটিআইডিতে পাঠালে রবিবার রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তাকে বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। এখন জ্বর নেই। উপসর্গ বেশি দেখা না গেলে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হবে।

সোমবার চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান,  গত ২৪ ঘন্টায় দুটি ল্যাবে নমুনা পরীক্ষায় চট্টগ্রামে ৪৯ জন করোনা রোগী শনাক্ত করা হয়। তাদের মধ্যে সালেহীন একজন। সে বর্তমান শিক্ষা-উপমন্ত্রী নওফেল এর ছোট ভাই।

চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিসেস (বিআইটিআইডি) ল্যাবে ২১৭টি নমুনা পরীক্ষায় ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাদের মধ্যে চট্টগ্রামে ১৪ জন আর ৮ জন নোয়াখালী জেলার বাসিন্দা।

সূত্র জানায়, চট্টগ্রামে শনাক্ত ১৪ জনের মধ্যে রয়েছেন চট্টগ্রামে সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনও। বিআইটিআইডি থেকে পাওয়া রিপোর্টে তাকে বুরহানুল হাসান হিসেবে শনাক্ত করা হয়েছে। তার বাড়ির ঠিকানা হিসেবে নগরের নাসিরাবাদ, ২০৭ চশমাহীলের ঠিকানা ব্যবহার করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top