মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


বার্মিজ প্রজাতির দুই অজগর উদ্ধার, গ্রেফতার যুবক


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০২২ ০৩:৫১

আপডেট:
২৪ সেপ্টেম্বর ২০২৪ ০২:১৮

ছবি সংগৃহীত

গাজীপুরে জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকা থেকে দুইটি অজগর উদ্ধার করা হয়েছে। এসময় মোহন মিয়া (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার (ডিসি-মিডিয়া) মো. আলমগীর হোসেন।

গ্রেফতার মোহন গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানার খোরাইদ সাপুড়েপাড়া এলাকার বালা মিয়ার ছেলে।

উপ-কমিশনার জানান, সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় গোপন তথ্যের ভিত্তিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদের নেতৃত্বে জয়দেবপুর রেল জংশন এলাকায় অভিযান চালানো হয়। এসময় কাঠের বাক্সে ভর্তি একটি অজগরসহ মোহনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পূবাইল থানার খোরাইদ সাপুড়েপাড়া এলাকায় তার বাড়ি থেকে ১২ ফুট লম্বা আরেকটি অজগর উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, উদ্ধার সাপ দুটি বার্মিজ পাইথন প্রজাতির। ভারতে পাচারের উদ্দেশ্যে সাপগুলো চট্টগ্রাম থেকে গাজীপুর আনা হয়েছিল। মোহন বন্যপ্রাণী চোরাচালান দলের সক্রিয় সদস্য। এ ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ, সহকারী কমিশনার রিপন কুমার সরকার, সহকারী কমিশনার (মিডিয়া) চৌধুরী মো. তানভীর ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক উপস্থিত ছিলেন।


সম্পর্কিত বিষয়:

অজগর

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top